রবিবার, ৭ জুলাই, ২০১৩ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়ায় মা-মেয়েসহ ছয় স্থানে ১০ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় মা-মেয়ের মৃত্যু হয়েছে। অপরদিকে মুন্সীগঞ্জ, টাঙ্গাইল, নেত্রকোনা, ঝিনাইদহর, কুমিল্লা ও সাভারে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর_

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরের চান্দুরা এলাকায় রাস্তা পার হওয়ার সময় গতকাল বাসচাপায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন বিজয়নগরের পত্তন দাসের স্ত্রী শোভা দাস (৩৫) ও তার মেয়ে সুবর্ণা দাস (১১)। মুন্সীগঞ্জ : গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার রাতে ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলো তেতৈতলা গ্রামের হাজী ইমতিয়াজ উদ্দিন, শরীয়তউল্লাহ ও রিকশাচালক জামাল মিয়া।

টাঙ্গাইল : সদর উপজেলার ভাতকুড়া এলাকায় গতকাল ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বিকালে ঢাকাগামী স্কয়ার কোম্পানির একটি কাভার্ড ভ্যানের সঙ্গে অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের হেলপার টাঙ্গাইল সদর উপজেলার নগরজলফৈ গ্রামের মামুন মিয়া নিহত হন। নেত্রকোনা : নেত্রকোনা-আটপাড়া সড়কের সোমাইখালী ব্রিজের কাছে শুক্রবার রাতে বাস টেম্পো সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছে। আহতদের আটপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহ : ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের ১৮ মাইল এলাকায় গতকাল দুপুরে একতা পরিবহন নামে একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মিঠু নামে এক আলমসাধু চালক নিহত হয়েছে। নিহত মিঠু সদর উপজেলার সাগান্না গ্রামের আবদুল করিমের ছেলে। কুমিল্লা : কুমিল্লার আলেখারচর বিশ্বরোডে 'যুদ্ধ জয়' ভাস্কর্যের কাছে গতকাল সকালে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক বৃদ্ধ নিহত ও একই পরিবারের চার-পাঁচজন আহত হয়েছে। নিহত ফরিদ মিয়ার বাড়ি কুমিল্লার হোমনা উপজেলায়।

সাভার : সাভারে বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষের বাসের হেলপার নিহত ও কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছে। গতকাল দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর জাদুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় জামাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর