রবিবার, ৭ জুলাই, ২০১৩ ০০:০০ টা

এক পলক

জুট মিলে ডাকাতি
রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার মাশরিকী জুট মিলে শুক্রবার রাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল মিলের নিরাপত্তা প্রহরীদের বেঁধে বিভিন্ন রুমের তালা ভেঙে ২০ লাখ টাকার মালামাল লুট করে। মিলের নিরাপত্তা কর্মকর্তা ফজলুল হক জানান, রাত ২টার দিকে ২০/২৫ জনের ডাকাতদল মিলে প্রবেশ করে নিরাপত্তা কর্মীদের জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে অফিস রুম, স্টোর রুম ও জেনারেটর রুমের তালা ভেঙে বৈদ্যুতিক তার, পেট্রল ড্রাম, মবিলসহ বিভিন্ন যন্ত্রাংশ লুট করে। মিলের জেনারেল ম্যানেজার হযরত আলী বলেন, লুট করা মালামালের মূল্য প্রায় ২০ লাখ।
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মুক্তি দাবি
হেফাজতের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষের মামলায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ, থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মনিরুল ইসলাম রবিসহ আটক নেতাদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন ৬ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা-কর্মীরা।
-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

বখাটের কাণ্ড

মানিকগঞ্জ পৌর এলাকায় গতকাল জাহিদ নামে এক বখাটের ব্লেডের আঘাতে স্কুলছাত্রী শারমিন আহত হয়েছে। শারমিন পৌর এলাকার নবগ্রাম উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। জানা যায় কিছুদিন ধরে সদর উপজেলার চরমকিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে জাহিদ ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

-মানিকগঞ্জ প্রতিনিধি

 

হাতির আক্রমণে নিহত

শেরপুর সীমান্তবর্তী গারো পাহাড় এলাকায় বন্যহাতির আক্রমণে মন্দিরা মারাক (৩০) নামে এক আদিবাসী নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতের ওই হামলায় আহত হয়েছেন আরও ২ জন। স্থানীয় সূত্র জানায়, রাত দেড়টার দিকে ঝিনাইগাতী উপজেলার বড় গজনি গ্রামের গারো পল্লীতে এক দল বন্যহাতি তাণ্ডব চালায়।

-শেরপুর প্রতিনিধি

 

পলিটেকনিকে ভাঙচুর

মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষের অপসারণের দাবিতে গতকাল ইনস্টিটিউটে হামলা ভাঙচুর করেছে শিক্ষার্থীরা। পরে কর্তৃপক্ষ ইনস্টিটিউটের সব পরীক্ষা ও ক্লাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে। ছাত্রদের অভিযোগ শিক্ষক দীন ইসলাম অর্থের বিনিময়ে ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় কৃতকার্য করে আসছেন। কয়েকজন টাকা দিতে না পারায় পরীক্ষায় অনুপস্থিত দেখিয়ে তাদের অকৃতকার্য করা হয়েছে।

-মাগুরা প্রতিনিধি

পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ

 

সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীতে ও বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় মহাসড়কে পুলিশের সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধ হয়েছে। এ সময় নদী থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে আটক ও মহাসড়ক থেকে অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ অবস্থায় কয়েক ডাকাত নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ রয়েছেন।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

 

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর