রবিবার, ১৪ জুলাই, ২০১৩ ০০:০০ টা

এক পলক

ছিনতাইকারীকে গণধোলাই

সাভারে পাঁচজন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। মুমূর্ষু অবস্থায় তাদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করেছে পুলিশ। পুলিশ তাদের কাছ থেকে একটি ধারালো রাম দা উদ্ধার করেছে। গতকাল দুপুরে সাভার পৌর এলাকার দিলখুশাবাগ মহল্লায় এ ঘটনা ঘটে। গণপিটুনির শিকার ছিনতাইকারীরা হলো- জুনায়েদ হোসেন, রনি, সুমন, আমীন ও অন্তর।

- সাভার প্রতিনিধি

গাছ কর্তন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার সাতুল্লা নামক স্থানে রাস্তার পাশের আনুমানিক ২ লক্ষাধিক টাকা মূল্যের সরকারি ৮টি কড়ই গাছ কেটে নিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। শুক্রবার হতে এ গাছগুলো কর্তন করা শুরু করে তারা। ইতোমধ্যে ৫টি গাছ কেটে তা সরিয়ে ফেলা হয়েছে। বাকি ৩টি গাছের ডালপালা কাটা হয়েছে এবং অবশিষ্ট অংশ কাটার কাজ চলছে। সরেজমিন দেখা গেছে পাঁচগাঁও ওয়ার্ডের সাবেক মেম্বার হাকিম খন্দকার সামনে দাঁড়িয়ে থেকে লেবার দিয়ে গাছ কাটাচ্ছেন।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

চেয়ারম্যান লাঞ্ছিত

রূপগঞ্জে বিচার-সালিশে আসামি পক্ষের সন্ত্রাসীরা বাদী পক্ষের লোকজনের ওপর হামলা চালিয়েছে। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন-অর রশিদ ভুইয়াকেও লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। হামলায় অন্তত পাঁচজন আহত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ এলাকায় ঘটে এ ঘটনা।

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

গ্রেফতার দাবি

দাউদকান্দির পৌর কমিশনার মিলন হত্যা মামলার আসামি দিলবারকে শুক্রবার রাতে গ্রেফতার করেছে র্যাব। র্যাব-১১ এর একটি দল মহাসড়কের কাঁচপুরে বাসে তল্লাশির সময় দিলবারকে ইয়াবাসহ গ্রেফতার করে। এদিকে মামলার অন্য আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে পৌর যুবলীগ ও এলাকাবাসী গতকাল বিক্ষোভ সমাবেশ করেছে।

- দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

চরমপন্থি গ্রেফতার

দৌলতপুরে লালনগরে শুক্রবার রাতে দুই চরমপন্থিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো_ পূর্ব বাংলা কমিউিনিস্ট পার্টির সদস্য মাহফুজুল রহমান মাফু ও ইমরান হোসেন। পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা চরমপন্থি সন্ত্রাসী সোনা হত্যা মামলার অন্যতম আসামি।

-কুষ্টিয়া প্রতিনিধি

ধর্মঘট প্রত্যাহার

বাস-মিনিবাস শ্রমিকদের সঙ্গে সিএনজি অটোরিকশা চালকদের সংঘর্ষের জের ধরে রাঙামাটি-চট্টগ্রাম সড়কসহ চারটি রুটে শুক্রবার অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাকে রাঙামাটি-চট্টগ্রাম বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন। গতকাল আট ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর ধর্মঘট প্রত্যাহার করে নেওয়া হয়।

-রাঙামাটি প্রতিনিধি

ডাকাতি

ধামরাইয়ের জয়পুরা গ্রামে শুক্রবার রাতে ব্যবসায়ী ফরহাদ মিয়ার বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজনদের জিম্মি করে ১ লাখ টাকা, ৩ ভরি সোনাসহ মালামাল লুট করে। রাত ১টার দিকে ১০-১২ ডাকাত বাড়িতে ঢুকে সবাইকে অস্ত্রে মুখে জিম্মি করে লুটপাট চালায়।

-ধামরাই (ঢাকা) প্রতিনিধি

গাছের সঙ্গে শত্রুতা

মাগুরা সদরের দেড়ুয়া গ্রামে শুক্রবার রাতে এক কৃষকের বাগানের ২০টি লিচু গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। বাগানের মালিক মাহফুজা ইয়াসমিন আশা জানান, ১০ বছর আগে তাদের নিজস্ব জমিতে ২৫টি লিচু গাছ লাগানো হয়। শুক্রবার রাতে দুর্বৃত্তরা গাছগুলো কেটে ফেলে। আশার অভিযোগ শত্রুতাবশত একই গ্রামের গোলাম মোস্তফা, কিবরিয়া ও নয়ন রাতের অাঁধারে গাছগুলো কেটে ফেলেছে।

-মাগুরা প্রতিনিধি

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর