রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

গৃহবধূ ও শ্রমিককে পিটিয়ে হত্যা

জামালপুরে গৃহবধূ ও ধামরাইয়ে শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া বিভিন্ন স্থানে চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে মাদারীপুরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের খবর-
জামালপুর সদর উপজেলার সঙ্করপুরে শুক্রবার রাতে গৃহবধূ শাপলাকে পিটিয়ে হত্যা করেছে স্বামী শামীম। গতকাল গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শামীমকে আটক করেছে পুলিশ। এদিকে উপজেলার দেইলাপাড়া গ্রাম থেকে অজ্ঞাত পরিচয় এক মহিলার লাশ উদ্ধার হয়েছে। ঢাকার ধামরাইয়ের নান্দেশ্বরী গ্রামের শ্রমিক সোহেলকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা গতকাল। সোহেল দুনিগ্রামের নুর মিয়ার ছেলে। এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে পুলিশকে না জানিয়ে বিষয়টি রফার চেষ্টা করা হছে বলে জানা গেছে। গাজীপুরের কালীগঞ্জে জনি গোমেজ নামে এক যুবক নিখোঁজের দুদিন পর গতকাল তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ফরিদপুরের মধুখালীর লক্ষ্মীনারায়ণপুর-বড়গোপালদী সড়কের পাশের ডোবা থেকে গতকাল অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে ভাঙ্গার মালিগ্রাম থেকে আনোয়ার মাতুব্বর নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদারীপুরের কালকিনির পশ্চিম শিকারমঙ্গল গ্রামের সোনিয়া আক্তার নামের এক গৃহবধূর শুক্রবার সন্ধ্যায় রহস্যজনক মৃত্যু হয়েছে। সোনিয়ার পরিবারের দাবি, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচারে তার মৃত্যু হয়েছে। 
তবে শ্বশুরবাড়ির লোকজনের দাবি, সোনিয়া আত্দহত্যা করেছে। শুক্রবার রাতে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সর্বশেষ খবর