রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগ

মাদারীপুর যৌনপল্লীতে হামলা, ভাঙচুর, লুটপাট ও উচ্ছেদের মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

জানা যয়, যৌন পল্লীতে হামলা, ভাঙচুরের ঘটনায় অজ্ঞাত দুই সহস্রাধিক ব্যক্তির বিরুদ্ধে মঙ্গলবার রাতে সদর থানায় মামলা করে পুলিশ। যৌনকর্মী ও সাধারণ ব্যবসায়ীদের অভিযোগ অজ্ঞাতনামা আসামি করায় নিরীহ মানুষকে হয়রারি করা হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক যৌনকর্মীর অভিযোগ, 'আমারা হামলা ও লুটপাটের শিকার হলেও আমাদের স্বজনদের হয়রানি করছে পুলিশ।

আমাদের নিজ বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছেনা। অনেককে ধরে নিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে ছেড়ে দিচ্ছে।' একই অভিযোগ করেন নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যবসায়ী। তারা জানান, 'পুলিশ তাদের ধরে নিয়ে ভয় দেখিয়ে বলে টাকা না দিলে যৌন পল্লীতে হামলার মামলায় ফাঁসিয়ে দেবো।' এ ব্যপারে সদর থানার ওসির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। মাদারীপুরের এএসপি (সার্কেল) আবুবকর সিদ্দিক বলেন, 'এরকম ঘটনা আমার জানা নেই। যদি কোনো পুলিশ সদস্য এ ধরণের ঘটনার সঙ্গে জড়িত থাকে তার বিরদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।'

সর্বশেষ খবর