রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৪, আহত ৩৬

মাদারীপুর, টাঙ্গাইল, চট্টগ্রাম ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। ফরিদপুরের ভাঙ্গায় পুলিশভ্যান খাদে পড়ে আহত হয়েছেন এসআইসহ ১১ কনস্টেবল। প্রতিনিধিদের খবর_

মাদারীপুর সদর উপজেলার উকিলবাড়ি নামক স্থানে গতকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। নিহতের পরিচয় জানা যায়নি। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেন-পিকআপ ভ্যানের সংঘর্ষে আলমগীর হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার দোখলাহাটি এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। আলমগীর দেলদুয়ার উপজেলার বারপাখিয়ার আবদুর রশিদের ছেলে। চট্টগ্রাম নগরীতে মোটরসাইকেলের ধাক্কায় হারুনুর রশিদ নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। চান্দগাঁও থানাধীন সিএ-বি এলাকায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। হারুন ভোলার দৌলতখানের দেলোয়ার হোসেনের ছেলে। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় অজ্ঞাতপরিচয় এক পথচারীর মৃত্যু হয়েছে। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ভূতগাছা ইসলামপুর এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। ফরিদপুরের ভাঙ্গার আকনবাড়িয়া নামক স্থানে গতকাল পুলিশভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে এসআইসহ ১১ কনস্টেবল আহত হয়েছেন।

ভাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার জানান, শুক্রবার আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে অনুষ্ঠান ছিল। ফরিদপুর পুলিশ লাইনের একটি দল সেখান থেকে দায়িত্ব পালন শেষে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর