রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

এক পলক

নেশাগ্রস্ত যুবককে পিটিয়ে হত্যা
নারায়ণগঞ্জে এক নেশাগ্রস্ত যুবককে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত লোকজন। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা বাজার তালতলা এলাকায়। গতকাল সকালে নেশাগ্রস্ত যুবক অসিউর রহমান অপুর (৩২) হাত-পা শেকল দিয়ে বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। অপু ফতুল্লার পাগলা জেলেপাড়া এলাকার মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের ছেলে।
এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংঘর্ষে নিহত ১

মোল্লাহাটে তুচ্ছ ঘটনা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আনিস মোল্লা নামে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। উপজেলার ঘোষগাতি গ্রামে মোল্লা ও খাঁ বংশের লোকদের মধ্যে শুক্রবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আনিস মোল্লা ঘোষগাতি গ্রামের নুর মোহাম্মদ মোল্লার ছেলে ও মোল্লাহাট খলিলুর রহমান কলেজের করণিক পদে চাকরিরত ছিলেন।

-বাগেরহাট প্রতিনিধি

 

শ্রমিকের মৃত্যু

বগুড়ার আদমদীঘিতে একটি ওয়েলডিং দোকানে কাজ করার সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে এক শিশুশ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলা সদরের পশ্চিম বাজারে পলাশ ওয়েলডিং দোকানে এ ঘটনায় সুদিন গ্রামের ইলিয়াস আলীর ছেলে মাছুম রানা (১০) মারা যায়।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

 

শোক সভা

গফরগাঁও উপজেলার গয়েশপুর বাজারে স্থানীয় বঙ্গবন্ধু পরিষদ আয়োজনে গতকাল বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর শোকসভা অনুষ্ঠিত হয়। ইউনুছ আলী বিএসসির সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য নাজমা হোসেন বেবী ও আবুল হোসেন প্রমুখ।

-গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

 

জুটা পেটা

ঝিনাইদহের মহেশপুরে এক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনা জানাজানির পর গ্রাম্য সালিশে ধর্ষককে ১০০ জুতা মারার নির্দেশ দেওয়া হয়। ধর্ষিতার পরিবার এ রায় প্রত্যাখ্যান করে গতকাল মহেশপুর থানায় মামলা করেছে।

-ঝিনাইদহ প্রতিনিধি

 

প্রসূতির মৃত্যুর অভিযোগ

মেহেরপুরে ক্লিনিক কর্তৃপক্ষের অবহেলায় রিজিয়া নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। গাংনীর রাজা ক্লিনিকে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে ক্লিনিক কর্তৃপক্ষের বিচার দাবিতে বিক্ষোভ করেছে প্রসূতির স্বজন ও স্থানীয়রা।

-মেহেরপুর প্রতিনিধি

 

কুপিয়ে জখম

ঝিনাইদহ সরকারি কেসি কলেজের সামনে গতকাল ছাত্রদল কর্মী সবুজকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগের ক্যাডররা। তাকে সাধারণ ছাত্ররা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সবুজ সদর উপজেলার শ্রীপুর গ্রামের নজরুল বিশ্বাসের ছেলে ও কেসি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। এ ঘটনায় ছাত্রদল ও ছাত্রলীগ শহরে পাল্টাপাল্টি মিছিল করেছে।

-ঝিনাইদহ প্রতিনিধি

 

জামায়াত নেতা গ্রেফতার

রাজনগর উপজেলায় পুলিশের ওপর হামলা মামলায় জামায়াত নেতা ও আইডিয়াল কেজি স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে গতকাল আটক করেছে পুলিশ। ১৪ এপ্রিল রাজনগর উপজেলার খারপাড়া গ্রামে আসামি ধরতে গিয়ে ওসিসহ ৩ পুলিশ সদস্য আহত হন। এ মামলার প্রধান আসামি নজরুল ইসলাম।

-মৌলভীবাজার প্রতিনিধি

 

আচার খেয়ে অসুস্থ

কালকিনিতে আচার খেয়ে বীর মোহন উচ্চ বিদ্যালয়ের চার ছাত্রী গতকাল অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থরা হলো_ ঐশি খান, সৈয়দা হাফসা, সুমা ও লিপি। এরা ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

-কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

 

চার জলদস্যু গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার এলাকার বালুরচর গ্রাম থেকে শুক্রবার রাতে অস্ত্রসহ চার জলদস্যুকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- জহির, ইুউছুফ, বাশারসহ চারজন।

-লক্ষ্মীপুর প্রতিনিধি

 

ট্রেনের নিচে ঝাঁপ

কুষ্টিয়ার মিরপুরে স্ত্রীর ওপর রাগ করে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্দহত্যা করেছেন শহীদুল মলি্লক (৪৫) নামে এক ব্যক্তি। তিনি মিরপুর পৌরসভার তালতলা এলাকার মৃত রেজা মলি্লকের ছেলে। গতকাল সকালে রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

-কুষ্টিয়া প্রতিনিধি

 

ইউপি চেয়ারম্যান আটক

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আগ্নেয়াস্ত্র, চাপাতি-ছুরিসহ গতকাল সাবেক ইউপি চেয়ারম্যানকে আটক করেছে র্যাব-৯ এর সদস্যরা। ভৈরব ক্যাম্পের র্যাব-৯ এর অধিনায়ক সাকিব সিদ্দিকী জানান, উপজেলার বিনাউটির সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমকে (৫৫) হাজীপুরের রাউৎহাট গ্রামের তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

কলেজছাত্রীর মৃত্যু

দিনাজপুরের পশ্চিম রামনগর মহল্লায় ছাত্রীনিবাসে আয়শা সিদ্দিকা আশা (১৮) নামে এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি দিনাজপুর সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। উদ্ধারের সময় লাশের পা মাটির সঙ্গে লাগানো ছিল বলে জানায় পুলিশ।

-দিনাজপুর প্রতিনিধি

 

হামলা ভাঙচুর

ফরিদপুরের ভাষানচরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাট করেছে। এ সময় তারা কুপিয়ে জখম করে মাড়ির মালিক মজনুকে। চাঁদা না পেয়ে গতকাল সন্ত্রাসীরা মজনুর বাড়িতে এ তাণ্ডব চালায়।

-ফরিদপুর প্রতিনিধি

 

কুপিয়ে জখম
টঙ্গীর দত্তপাড়া হিমারদিঘী এলাকায় গতকাল দুপুরে এক গৃহবধূর গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার সময় গৃহবধূর স্বামী মাসুদ রানা বাধা দিলে তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় গৃহবধূ মুক্তা বাদী হয়ে টঙ্গী থানায় অভিযোগ দায়ের করেন।
-টঙ্গী প্রতিনিধি

হজ যাত্রীর প্রশিক্ষণ
রূপগঞ্জে মারুফ-শারমীন স্মৃতি সংস্থার উদ্যোগে চলতি বছরে হজ গমনেচ্ছু ৫০০ যাত্রীর প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। গতকাল দিনভর প্রশিক্ষণ শেষে প্রতিষ্ঠানের প্রধান লায়ন হাজী মোজাম্মেল হক ভূইয়া প্রশিক্ষণের সমাপ্ত ঘোষণা করেন। 
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

'তত্ত্বাবধায়কের বিকল্প নেই'
মোরেলগঞ্জ-শরণখোলার বিভিন্ন এলাকায় গতকাল ব্যাপক গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে সভা করেন বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন। এ সময় তিনি বলেন, গণতন্ত্র বজায় রাখতে তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নেই। তার সঙ্গে ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল আলীম খোকন, মোরেলগঞ্জ পৌর বিএনপি সভাপতি আব্দুল মজিদ জব্বার, গিয়াস উদ্দিন তালুকদার, জেলা যুবদল সভাপতি খ.ম বদিউজ্জামান, ছাত্রদল সাবেক সভাপতি এফ.এম শামীম আহসান প্রমুখ।
_বাগেরহাট প্রতিনিধি

 

 

 

 

 

 

সর্বশেষ খবর