বুধবার, ২০ নভেম্বর, ২০১৩ ০০:০০ টা

এক পলক

ধাওয়া-পাল্টা ধাওয়া

তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জের ধরে বগুড়া আযিযুল হক কলেজে ছাত্রদল-ছাত্রলীগ কর্মীদের মধ্যে গতকাল ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

 

শিক্ষকের বিরুদ্ধে মামলা

মাগুরা সদর উপজেলার মর্তুজাপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রুপা বিশ্বাস আত্দহত্যা করেননি, তাকে হত্যা করে স্বামী দুলাল লাশ ঘরে ঝুলিয়ে রেখেছিল। রুপার বাবা প্রফুল্ল বিশ্বাস এ অভিযোগে সোমবার রাতে থানায় মামলায় করেছেন।

-মাগুরা প্রতিনিধি

 

হামলা লুটপাট
রাজবাড়ীর বালিয়াকান্দির পশ্চিমপাড়া গ্রামে সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৯টি বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। এ সময় জলি, লিজা ও জুলি নামে তিনজন আহত হয়েছেন।
-রাজবাড়ী প্রতিনিধি

 

অস্ত্র মামলা

রংপুরের পীরগঞ্জ উপজেলায় ছাত্রলীগের পাঁচ নেতার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। পীরগঞ্জ থানার এসআই ইলিয়াস আলী সোমবার রাতে মামলাটি করেন। আসামিরা হলেন_ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সালমান সিরাজ রিজু, মদনখালী ইউনিয়ন ছাত্রলীগ সদস্য সাইফুল ইসলাম, আতিকুর রহমান, জাহাঙ্গীর আলম ও উল্লাস। এদিকে স্বামী-স্ত্রীকে গুলি করে আহত করার অভিযোগে ওই পাঁচজনের নামে আরেকটি মামলা করেন রুহুল আমীন মাস্টার।

-নিজস্ব প্রতিবেদক, রংপুর

 

গৃহকর্মীর ওপর নির্যাতন

ভাত রান্নায় দেরি হওয়ায় লালমনিরহাট সদর উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের গৃহকর্মী মিতু খাতুনের (৯) ওপর অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে গৃহকর্ত্রীর বিরুদ্ধে। এ সময় মিতার শরীরে ছ্যাঁকা দেওয়া হয় বলেও জানা গেছে। এ অবস্থায় তাকে এক মাস বাড়িতে আটকে রাখা হয়। গুরুতর অবস্থায় গতকাল মিতুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-লালমনিরহাট প্রতিনিধি

 

কোটি টাকার কাপড় জব্দ

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজার এলাকা থেকে গতকাল ভোর রাতে ভারতীয় বিভিন্ন ধরনের কাপড়বোঝাই একটি ট্রাক আটক করেছে পুলিশ। আটককৃত এসব কাপড়ের দাম প্রায় এক কোটি টাকা। এ সময় ট্রাকচালক সাতক্ষীরার শেখ কামরুল ইসলাম কবির ও লুৎফর রহমানকে আটক করা হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

 

সাতজনের যাবজ্জীবন
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কাজীবাড়ি গ্রামের তমেজ উদ্দিন হত্যা মামলায় গতকাল সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন- বাবুল মিয়া, সহর আলী, আলাউদ্দিন, ফজল মিয়া, গধু মিয়া, এরশাদ আলী ও হায়াত আলী।
-টাঙ্গাইল প্রতিনিধি

 

চেয়ারম্যান বিরুদ্ধে মামলা

বান্দরবানের আলীকদম উপজেলা আওয়ামী লীগ অফিসে সোমবার রাতে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সভাপতি মো. আবুল কালাম ও যুবদলের আবুল হাশেমকে আসামি করে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দুংড়ি মং মারমা গতকাল মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামা আরও অর্ধশতাধিক লোককে অভিযুক্ত করা হয়েছে।

-বান্দরবান প্রতিনিধি

 

৪২ টাকায় রসুন

সাতক্ষীরা কাস্টমস গোডাউনে কথিত নিলামের নামে সিন্ডিকেটের মাধ্যমে ৯০ টাকা কেজির রসুন ৪২ টাকা ৫১ পয়সায় বিক্রি করা হয়েছে। ফলে সরকার এখান থেকে প্রায় আড়াই লাখ টাকা রাজস্ববঞ্চিত হয়েছে। আর এই নিলামের মাধ্যমে কথিত সিন্ডিকেট লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

-সাতক্ষীরা প্রতিনিধি

 

পুলিশ পেটানোয় হাজতে

মুন্সীগঞ্জে পুলিশ পেটানোর অভিযোগে তিনজনকে হাজতে পাঠানো হয়েছে। সদর থানা পুলিশ গতকাল তাদের আদালতে পাঠালে বিচারক শাহাবুদ্দিন আহম্মদ হাজতে পাঠানোর নির্দেশ দেন। আটককৃতরা হলেন_ রুহুল আমিন, শরীফুল ইসলাম মুন্না ও আলামিন।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

 

 

সর্বশেষ খবর