মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

পাবনায় জোড়া খুন করে মোটরসাইকেল ছিনতাই

মাদারীপুরে ভাতিজার হাতে চাচাসহ বিভিন্ন স্থানে ৬ হত্যা

পাবনায় ব্যাংক কর্মকর্তাসহ দুজনকে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মাদারীপুরে ভাতিজার ইটের আঘাতে চাচা, রাজবাড়ী ও ভোলায় দুই যুবককে গুলি এবং কুপিয়ে হত্যা করা হয়েছে। কুমিল্লার দাউদকান্দিতে প্রতিপক্ষের হামলায় মৃত্যু হয়েছে একজনের। এ ছাড়া নারায়ণগঞ্জ ও গাজীপুরে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত_

পাবনা : ব্যাংক কর্মকর্তা আবুল কালাম আজাদ ও কর্মচারী আমির হোসেনকে হত্যার পর মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। জেলা শহরের দাশুড়িয়ায় পাবনা সুগার মিল এলাকা থেকে গতকাল তাদের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। পূবালী ব্যাংক মালিগাছা শাখার জুনিয়র অফিসার (ক্যাশ) আবুল কালাম ও ম্যাসেঞ্জার আমির অফিস শেষে ব্যক্তিগত কাজে ঈশ্বরদী যান। সেখান থেকে ফেরার পথে সুগার মিল এলাকায় তারা ছিনতাইকারীর কবলে পড়েন।

মাদারীপুর : রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের হাসানকান্দি গ্রামে জমি বিরোধের জের ধরে রবিবার রাতে ভাতিজার ইটের আঘাতে খুন হয়েছেন চাচা পুনাই মুন্সী। এ ঘটনায় শাহেদ মাতব্বর নামে একজনকে আটক করেছে পুলিশ।

রাজবাড়ী : গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটের কাছে সাদ্দাম হোসেন নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। লঞ্চঘাট এলাকা থেকে গতকাল তার লাশ উদ্ধার করা হয়। সাদ্দাম একই উপজেলার দৌলতদিয়া বাজারের ওষুধ ব্যবসায়ী সিদ্দিক সরদারের ছেলে।

ভোলা : চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চরহাসিনা এলাকায় মনির হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুষ্কৃতকারীরা। চরহাসিনার ম্যানগ্রোভ বাগানে গতকাল লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে জমি বিরোধকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটেছে।

দাউদকান্দি : উপজেলার হাটচান্দিনা গ্রামে রবিবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে জাহাঙ্গীর ও হারুনের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে হারুন জাহাঙ্গীরকে ছুরিকাঘাত করলে গভীর রাতে তিনি মারা যান। গতকাল লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ : সদর উপজেলার ফতুল্লায় মালেক ফরাজী নামে এক আইনজীবী খুন হয়েছেন। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের দেলপাড়া থেকে রবিবার রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

গাজীপুর : মহানগরীর আদর্শ জীবন মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের বাথরুমের শাওয়ারের পাইপের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় জহিরুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২২ নভেম্বর জয়দেবপুরের মুন্সিপাড়ার জহিরুলকে ওই মাদকাসক্ত নিরাময় ও সহায়তা কেন্দ্রে ভর্তি করা হয়।

সর্বশেষ খবর