সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

চুয়াডাঙ্গায় পিতার হাতে পুত্র নরসিংদীতে শ্রমিক খুন

চুয়াডাঙ্গায় শিশুপুত্র হত্যার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। নরসিংদীতে শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুমিল্লায় তিনজনের, রাজবাড়ীতে গৃহবধূ ও পটুয়াখালীর গলাচিপা থেকে এক চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

চুয়াডাঙ্গা প্রতিনিধি পুলিশের বরাত দিয়ে জানান, আলমডাঙ্গা উপজেলার পারলক্ষ্মীপুর গ্রামের কালু জোয়ার্দার শনিবার রাতে মাদকাসক্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রী খাদিজা বেগম ও চার বছরের শিশুপুত্র নয়নকে মারধর করে। রাতে স্বামী-স্ত্রী সন্তানসহ ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম ভাঙলে নয়নকে মৃত পাওয়া যায়। খাদিজার অভিযোগ, তার স্বামী নয়নকে রাতে শ্বাসরোধ করে হত্যা করেছে। নয়নের মৃতদেহ উদ্ধার ও কালুকে আটক করেছে পুলিশ। নরসিংদী প্রতিনিধি জানান, শফিকুল ইসলাম রাসেল নামে এক টেঙ্টাইল শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শহরের নাগরিয়াকান্দি থেকে গতকাল তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শহরের চৌয়ালার মমিন টেঙ্টাইল মিলের শ্রমিক ছিলেন রাসেল। অন্যদিকে পলাশ উপজেলার শীতলক্ষ্মা নদীর পাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

কুমিল্লায় তিন লাশ উদ্ধার : কুমিল্লা প্রতিনিধি জানান, মুরাদনগর, দাউদকান্দি ও বরুড়া থেকে গতকাল তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মুরাদনগরের এলখাল গ্রামের ডোবা থেকে অজ্ঞাত পরিচয় তরুণীর মৃতদেহ উদ্ধার করা হয়। দাউদকান্দির রায়পুর বাজারের পুকুরে বাসচালক আবুল কালামের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এদিকে বরুড়া উপজেলার গোপালনগর গ্রামে মৎস্য খামার থেকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রাজবাড়ী প্রতিনিধি জানান, পাংশার চরঝিকরি গ্রাম থেকে শনিবার সন্ধ্যায় গৃহবধূ রাবেয়া খাতুনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গলাচিপা প্রতিনিধি জানান, পৌর এলাকার একটি পুকুর থেকে গতকাল চিকিৎসক মাকলুছুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে।

তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে। মাকলুছুর বেসরকারি সংস্থা গণস্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসা কর্মকর্তা ছিলেন।

সর্বশেষ খবর