রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

সাতক্ষীরায় জামায়াত শিবিরের ১৬ নেতা কর্মী আটক

সাতক্ষীরায় জামায়াত শিবিরের ১৬ নেতা কর্মী আটক

সাতক্ষীরায় অভিযান চালিয়ে ১৬ জন জামায়াত-শিবিরের নেতা কর্মীকে আটক করেছে র‌্যাব,পুলিশ ও বিজিরি একটি যৌথ বাহিনী। আজ রোববার সকালে কলারোয়ার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে কলারোয় পৌর সভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহাম আজু ও দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদি হাসান জজ মিঞা  হত্যাসহ বিভিন্ন স্থানে নাশকতার অভিযোগ রয়েছে।

পুলিশ জানিয়েছে, তারা সাতক্ষীরায় নাশকতা চালিয়ে ঢাকায় যাচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, তালা ক্ষেত্রপাড়া গ্রামের বিল্লার খাঁর ছেলে সোহরাব হোসেন, মোহাম্মদের ছেলে আনিছুর মোল্লা, কেরামত মোল্লার ছেলে হাবিবুর মোল্লা, আফসার মোল্লার ছেলে আমানুল্লাহ মোল্লা, আকবর মিস্ত্রির ছেলে গোলাম হোসেন, আব্দুর রহমানে সানার ছেলে আমান আলী, মোহর আলীর ছেলে মিজানুর রহমান, করিম মোল্লার ছেলে সোহরাব হোসেন, সাতক্ষীরা সদর উপজেলার আমতলা গ্রামের সাইদ আলীর ছেলে কবিরুল ইসলাম, জয়নগর গ্রামের নায়েব আলীর ছেলে রাশেদুল শেখ, কাদের গাজীর ছেলে মুস্তাজুল ইসলাম, মনিরুদ্দিন গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেন, মানক নগর গ্রামের ইউসুফ আলীর ছেলে ইয়ার আলী, বাটরা গ্রামের সাকাওয়াকত হোসেনের ছেলে হাবিবুর রহমান, কলারোয়া বসন্তপুর গ্রামের আইয়ুর আলীর পুত্র রবিউল ইসলাম, আব্দুর রহিম গাজীর চেলে মাহবুব গাজী।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, যৌথ বাহিনীর সদস্যরা গোপর সংবাদের ভিত্তিতে জানতে পারে সাতক্ষীরায় বিভিন্ন হত্যাকান্ড ও নাশকতা ঘটিয়ে জামায়াত শিবির কর্মীরা ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে যৌথ বাহিনীর সদস্যরা রোববার সকালে কলারোয়া উপজেলার অভিযান চালায়। এ সময় তারা সাতক্ষীরা থেকে ছেড়ে আসা এসপি গোল্ডেন লাইন  পরিবহনে অভিযান চালিয়ে ১৬ জামায়ত শিবির কর্মীদের আটক করা হয়। আটকের পর তাদেরকে সাতক্ষীরা সদর থানায় সোপার্দ করা হয়েছে।

সর্বশেষ খবর