সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

শেরপুরে দম্পতি রূপগঞ্জে ছাত্রলীগ নেতা নিহত

শেরপুরে দম্পতি রূপগঞ্জে ছাত্রলীগ নেতা নিহত

শেরপুরের নালিতাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত ও আহত হয়েছেন একজন। এ ঘটনার পর হাসপাতালে হামলা-ভাঙচুর চালায় ছাত্রলীগ নেতা-কর্মীরা। প্রতিনিধিদের খবর-

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ী-নকলা সড়কের কাপাসিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার কাপাসিয়া গ্রামের আবদুর রশিদ ও তার স্ত্রী হরবলা বেগম। শনিবার রশিদ তার দুই স্ত্রীকে নিয়ে বাগিচাপুর গ্রামে মেয়ের শাশুড়ির জানাজা শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। কাপাসিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা ভটভটির সঙ্গে সংঘর্ষে আহত হন তারা। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল ভোরে মারা যান রশিদ ও হরবলা। দ্বিতীয় স্ত্রী বুলবুলি নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জের মৈকুলী বাসস্ট্যান্ড এলাকায় গতকাল ভটভটি ও মোটরসাইকেলের সংঘর্ষে উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসিবুর রহমান হাসিব নিহত হয়েছেন। এ সময় আহত হন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সজিব। এদিকে আহত হাফিজুরকে ঢাকায় নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স না পেয়ে সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালে হামলা ও ভাঙচুর করেছেন ছাত্রলীগ নেতা-কর্মীরা। তারা পিটিয়ে আহত করেন হাসপাতালের পিআরও ওবায়েদুল ইসলাম ও হিসাবরক্ষক সিরাজুল ইসলামসহ পাঁচজনকে। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

সর্বশেষ খবর