সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

জামালপুরে গৃহবধূ গাজীপুরে ব্যবসায়ী খুন

জামালপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। যশোরে উদ্ধার করা হয়েছে যুবকের ক্ষতবিক্ষত লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

জামালপুর : সদর উপজেলার কাষ্ঠসিংগা গ্রামে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ চামেলী বেগমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এদিকে বকশীগঞ্জে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের কাষ্ঠসিংগা গ্রামে গতকাল পারিবারিক বিরোধ নিয়ে চামেলীকে পিটিয়ে হত্যা করে স্বামী মিনহাজ উদ্দিন। এ ঘটনায় মিনহাজকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে সকালে বকশীগঞ্জ উপজেলার খাশিরপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ফুলমালা নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

গাজীপুর : কালিয়াকৈরে আমির হাসান নামে এক কাঁচামাল ব্যবসায়ী খুন হয়েছেন। আমিরের বাড়ি যশোরের বেনাপোল বন্দর থানার শেকারিপোতা গ্রামে। পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় দুর্বৃত্তরা আমিরকে কুপিয়ে হত্যা করে কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার ডিভাইন টেঙ্টাইল কারখানার পেছনে লাশ ফেলে যায়। রাত ১০টার দিকে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

যশোর : চৌগাছা উপজেলার একটি বিল থেকে গতকাল শাহ আলম ব্যাপারী নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহ আলম চৌগাছা পৌর এলাকার মাঠপাড়ার সাখা ব্যাপারীর ছেলে। তিনি কাঁচামালের ব্যবসা করতেন বলে জানা গেছে।

সর্বশেষ খবর