বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

এক পলক

বগুড়ায় আজ হরতাল

বগুড়া জেলা জামায়াতের আমির অধ্যক্ষ শাহাবুদ্দিনসহ নেতা-কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে আজ বগুড়ায় সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে জামায়াত। জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা আলমগীর হুসাইন গতকাল এক বিবৃতিতে হরতালের ঘোষণা দিয়েছেন।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

 

প্রেমে সাড়া না দেওয়ায়...

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় কুমিল্লায় এক স্কুলছাত্রীর গলায় ছুরি চালানোর পর নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক যুবক। গুরুতর অবস্থায় স্কুলছাত্রী ও আহত যুবক মো. হোসেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

-কুমিল্লা প্রতিনিধি

 

কোটি টাকার কাপড় জব্দ

যশোরের বেনাপোল বড় আচড়া সীমান্ত এলাকায় গতকাল কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ি, থ্রি পিস ও বিছানার চাদর উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় কেউ গ্রেফতার হয়নি।

-বেনাপোল প্রতিনিধি

 

ধর্ষকের যাবজ্জীবন

গাইবান্ধায় শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক আমিনুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। গতকাল গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক এ রায় দেন।

-গাইবান্ধা প্রতিনিধি

মানববন্ধন

নীলফামারীর ডোমারে দুই স্কুলছাত্র হত্যার প্রতিবাদে গতকাল উপজেলার আমবাড়ী বঙ্গবন্ধু উচ্চবিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন পালিত হয়। এতে বঙ্গবন্ধু উচ্চবিদ্যালয়, গোমনাতী উচ্চবিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেন।

-নীলফামারী প্রতিনিধি

 

শ্রেষ্ঠ কাব শিক্ষক

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৩ উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসাবে স্কাউটার মো. মোজাম্মেল হক নির্বাচিত হয়েছেন। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ যথাক্রমে ২০১১, ২০১২ ও ২০১৩ সালে জেলার শ্রেষ্ঠ কাব শিশু নির্বাচিত হন। তিনি বর্তমানে যোগীনীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

 

শো রুমে আগুন

গাইবান্ধার পলাশবাড়ীতে ছাত্রদল রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক মেহেদী আসাদ রায়হানের মোটরসাইকেল বিক্রির শোরুমে মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা আগুন দিলে শোরুমসহ ৬টি মোটরসাইকেল পুড়ে যায়। তাছাড়া আরও ১৩টি মোটরসাইকেল খোয়া যায়। এতে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

-গাইবান্ধা প্রতিনিধি

 

 

পুলিশ পরিচয়ে ছিনতাই
রূপগঞ্জে গোয়েন্দা পুলিশ পরিচয়ে এক রড ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় পিটিয়ে গুরুতর আহত করা হয় ব্যবসায়ীকে। বুধবার সকালে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
 

বৃদ্ধা দগ্ধ
কিশোরগঞ্জের নিকলীতে গ্যাস সিলিন্ডার ছিদ্র হয়ে সৃষ্ট অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছেন বৃদ্ধা সাধনা সাহা (৬৫)। গতকাল রাতে উপজেলার বড়হাটি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একই এলাকার সুনীল সাহার স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় নেওয়া হয়েছে। তার শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে বলে জানা গেছে। -কিশোরগঞ্জ প্রতিনিধি

হামলা, লুটপাট
পূর্বশত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার তেজের চর এলাকায় গতকাল একই পরিবারের ৩ জনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
-সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ছিনতাই চক্রের সদস্য গ্রেফতার
গাজীপুরের কাপাসিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই চেষ্টার অভিযোগে ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার হয়েছে। পুলিশ ছিনতাই চক্রের সদস্য ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কেন্দুয়াবো গ্রামের শাহীন ও ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই গ্রামের সারোয়ার আলম স্বপনকে গ্রেফতার করে।
-কাপাসিয়া প্রতিনিধি

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর