শুক্রবার, ১৮ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

মা-বাবাকে ঘরছাড়া করায় সমন

মা-বাবাকে ঘরছাড়া করায় সমন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মিন্নত আলী (৭০) ও তার স্ত্রীকে ঘর থেকে বের করে দেওয়ায় পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে চাঁদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। গতকাল মিন্নত আলী বাদী হয়ে পুত্র নুরুল আমীন ও পুত্রবধূ জেসমিন আক্তারকে আসামি করে ২০১৩ সালের সন্তান কর্তৃক পিতা-মাতার ভরণপোষণ আইনে এ মামলা করেন।
মামলার অভিযোগে জানা যায়, তাদের বাড়ি শাহরাস্তির ওয়ারুক বাজারসংলগ্ন আলীপুর গ্রামে। মিন্নত আলীর এক ছেলে ও চার মেয়ে। মেয়েদের বিয়ে দেওয়া হয়েছে। মিন্নত আলী ৫০ বছর ধরে ভিক্ষাবৃত্তি ও ফেরি করে জীবিকা নির্বাহ করে আসছেন। একমাত্র পুত্রসন্তান বড় হলে বহু কষ্টে সেনাবাহিনীতে চাকরি জোগাড় করে দেন তিনি। চাকরিরত অবস্থায় ছেলে বিদেশে মিশন যান।
চাকরি থেকে অবসরে গিয়ে স্ত্রী-সন্তান নিয়ে নুরুল আমীন এখন বাড়িতে অবস্থান করছেন। অসহায় পিতার সহায়সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে মিন্নত আলী অসম্মতি জানান। এর পর থেকে নুরুল আমিন ও তার স্ত্রী জেসমিন তাদের ওপর শারীরিক ও ভরণপোষণে কষ্ট দিতে শুরু করেন।
১৪ এপ্রিল পিতা-মাতা উভয়কে হুমকি-ধমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন তারা। আদালত মামলার বিবরণ শুনে আসামিদের বিরুদ্ধে সমন জারি করেন।
 

সর্বশেষ খবর