রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

এক পলক

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে হত্যা মামলা

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচালক অশান্ত ভট্টাচার্য্যকে (৪২) হত্যার অভিযোগে পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার সিদ্দিকসহ তিন জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার রাতে নিহতের বড় ভাই অমূল্য ভট্টাচার্য্য পুঠিয়া থানায় মামলাটি করেন। মামলার অন্য আসামিরা হলেন, ট্রাক মালিক শামসুল সর্দার ও তার ভাই জহির সর্দার।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

 

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার হাটিলা টঙ্গীরপাড় বলিয়া গ্রামে শনিবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলো- বলিয়া মুন্সী বাড়ির মনির হোসেনের মেয়ে সাবিনা ইয়াসমিন (৭) ও শিপনের দেড় বছরের শিশু সানি। তারা বাড়ির উঠানে খেলাধুলা করতে গিয়ে পুকুরে পড়ে যায়।

-চাঁদপুর প্রতিনিধি

 

ডাকাতের হামলায় আহত ৫

নোয়াখালীর কবিরহাট উপজেলার রামেশ্বপুর গ্রামে ডাকাতরা নারীসহ পাঁচজনকে কুপিয়ে ও ১ জনকে গুলি করে আহত করেছে। শুক্রবার রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ছায়দুল হক, আয়েশা আক্তার, জহুরা আক্তার, আবু নাছের ও শেখ ফরিদ।

-নোয়াখালী প্রতিনিধি

বজ্রপাতে নিহত ২
গাজীপুরের কাপাসিয়ায় বজ্রপাতে মহিলাসহ দুই জন নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাপাসিয়ার বারিষাব ইউনিয়নের লোহাদি গ্রামের প্রবাসী কাজল মিয়ার স্ত্রী শাহ্নাজ বেগম (৩৫) ও সম্মানিয়া ইউনিয়নের চরণেলক্ষ্মী গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে হিরন মিয়া (২৬)।
-কাপাসিয়া প্রতিনিধি

শীতলক্ষ্যায় দুই শিশুর মৃত্যু
শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো, অন্তরা (৬) ও পল্লব (৫)। অন্তরা বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকার রহমান মিয়ার মেয়ে এবং পল্লব একই এলাকার আবুল হোসেনের ছেলে।     
-নারায়ণগঞ্জ প্রতিনিধি

স্কুলছাত্রকে কুপিয়ে জখম
ইয়াবা সেবনের জন্য মাত্র ৫০০ টাকা না দেওয়ায় মাদকাসক্তরা এক স্কুলছাত্রকে এলোপাতাড়ি কুপিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকায়।
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

টঙ্গীতে অস্ত্রসহ গ্রেফতার ৯
টঙ্গীতে পুলিশের পৃথক অভিযানে দুই হত্যা মামলার আসামি, শীর্ষ সন্ত্রাসীসহ ৯ জনকে গত শুক্রবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- অস্ত্র ব্যবসায়ী কামরুল ইসলাম কামু, পিচ্ছি হোসেন ও ইয়াবা পাইকারি ব্যবসায়ী রাশেদ।
-টঙ্গী প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর