রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

বড়লেখায় ৫ বছরের শিশু ধর্ষিত : ধর্ষক আটক

বড়লেখায় ৫ বছরের শিশু ধর্ষিত : ধর্ষক আটক

বড়লেখায় অসহায় হত দরিদ্র পরিবারের পাঁচ বছরের এক শিশু কন্যা ধর্ষনের ঘটনায় ধর্ষক নাহিদ হাসান অপি ( ২০ ) কে এলাকাবাসীর সহযোগীতায় আটক করেছে পুলিশ।

সে উপজেলার গঙ্গারজল গ্রামের আব্দুস সবুরের পুত্র। ঘটনাটি ঘটেছে গতকাল বিকালে বড়লেখা সদর ইউনিয়নের গঙ্গারজল গ্রামে।

ধর্ষিতার মা জানায়, তার পাঁচ বছরের শিশু কন্যা গতকাল বিকালে বাড়ির পাশে খেলতে গেলে পাশের গ্রামের পাষণ্ড যুবক নাহিদ হাসান অপি প্রলোভন দিয়ে খেলার মাঠের পাশ্ববর্তি নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ওই শিশুর উপর বর্বর পাশবিকতা করে চলে যায়। পরে শিশুটির চিৎকার শুনে তার মা শিশুকে রক্তাক্ত অবস্থায় সন্ধায় বড়লেখা হাসপাতালে নিয়ে আসেন।

তিনি তাৎক্ষনিক ঘটনাটি বড়লেখা থানা পুলিশকে জানালেও পুলিশ পিতৃহীন এ শিশুটির  আইনি পদক্ষেপ নেয়নি। ওই রাতে ঘটনা শুনে থানার এসআই আশরাফ উদ্দিন হাসপাতালে এসে ধর্ষিতার মায়ের সাথে কথা বলে যান। এ সময় তিনি সাংবাদিকদের সাথে এ বিষয়ে কথা বলতে বারন করেন।

কর্ত্বব্যরত ডাঃ কামরান আহমদ জানান, শিশুটির শরীরে পাশবিকতার প্রাথমিক চিহৃ থাকায় আজ ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আকবর হোসেন জানান, ধর্ষিতার মা বাদী হয়ে রাতে থানায় মামলাদায়ের করলে ধর্ষক নাহিদ হাসানকে আটক করে আজ বড়লেখা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর