রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

গৌরনদীতে আওয়ামী লীগের দু\\\'গ্রুপের সংঘর্ষে আহত ১৫

গৌরনদীতে আওয়ামী লীগের দু\\\'গ্রুপের সংঘর্ষে আহত ১৫

বরিশালের গৌরনদীতে আজ দুপুরে দরপত্র ক্রয়কে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও পৌর মেয়র সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে উপজেলা ছাত্রলীগ নেতা, পৌর কাউন্সিলরসহ উভয় গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

সংঘর্ষ চলাকালে উপজেলা চেয়ারম্যান কার্যালয়, উপজেলা প্রকৌশলী ও উপজেলা হিসাব রক্ষন কার্যালয় দরজা জানালা ও আসবাবপত্র এবং ১৬ টি মটরসাইকেল ভাংচুর করা হয়। উপজেলা চেয়ারম্যান কার্যালয় ও উপজেলা চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী পুলিশ ও সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, গৌরনদী এলজিইডি অধিদপ্তরের বার্ষিক উন্নয়ন প্রকল্পের (এডিপি) অধিনে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর, বার্থী, চাদশী, নলচিড়া ও বাটাজোর ইউনিয়নের ৭টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য গত ২৪ এপ্রিল ৪৪ লাখ ৩৯ হাজার ৯শত ৬১ টাকার দরপত্র আহবান করা হয়। আগামি ২৯ এপ্রিল দরপত্র ক্রয়ের শেষ তারিখ এবং ৩০ এপ্রিল দরপত্র দাখিল করার তারিখ নির্ধারন রয়েছে।

গতকাল শনিবার পর্যন্ত ১২টি দরপত্র বিক্রি করা হয়। আওয়ামী লীগের দলীয় একটি সূত্র জানান, উপজেলা চেয়ারম্যান মোঃ শাহ আলম খান ও ভাইস-চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ ও মহিলা ভাইস-চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী দরপত্র সমঝোতার উদ্যোগ নেন। পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান তার বিরোধিতা করেন। এ নিয়ে উভয়ের মেধ্য বিরোধ দেখা দেওয়ায় পৌর মেয়র সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে বাধে।
 

সর্বশেষ খবর