বৃহস্পতিবার, ১৯ জুন, ২০১৪ ০০:০০ টা

এক পলক

সন্ত্রাসী হামলায় আহত চালকের মৃত্যু

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় সন্ত্রাসী হামলায় আহত ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রিপন মিয়া মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেলে মারা গেছেন। রিপন মেহেন্দিগঞ্জ পৌর শহরের খালেক ফকিরের ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

 

পাচারকালে ইলিশ জব্দ

ভারতে পাচারকালে গতকাল বেনাপোলে আমড়াখালি এলাকা থেকে ৬০০ কেজি ইলিশ জব্দ করেছে বিজিবি। তবে কেউ গ্রেফতার হয়নি। পরে কাস্টমস কর্তৃপক্ষ নীলামের মাধ্যমে ইলিশগুলো বিক্রি করেছে।

-বেনাপোল প্রতিনিধি

 

৯ ডাকাত গ্রেফতার

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত শেষ রাতে সদর উপজেলার বাঘাহাটা এলাকায় এসকে টেঙ্টাইলে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতিকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে পুলিশ।

-নরসিংদী প্রতিনিধি

 

পিতা-পুত্রসহ আহত

ঝালকাঠিতে মাটি কাটাকে কেন্দ্র করে পিতা-পুত্রসহ তিনজন আহত হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার বিনয়কাঠির কল্যাণকাঠি গ্রামে বিরোধপূর্ণ জমিতে মাটি কাটতে বাধা দেওয়ায় পিতা, পুত্র ও চাচাকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে।

-ঝালকাঠি প্রতিনিধি

 

স্মারকলিপি

নসিমন, করিমন, আলমসাধু ভটভটির আইনগত বৈধতা প্রদানসহ ৫ দফা বাস্তবায়নের দাবিতে নড়াইলে গণঅনশন কর্মসূচি পালন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে। গতকাল বেলা ১১টায় নসিমন, করিমন, আলমসাধু ও ভটভটি ঐক্যপরিষদ এ কর্মসূচি পালন করে।

-নড়াইল প্রতিনিধি

 

মাছের সঙ্গে শত্রুতা

ব্যক্তির সঙ্গে শত্রুতা করে কুলিয়ে উঠতে না পেরে দুর্বৃত্তরা পুকুরে বিষ দিয়ে কয়েক লাখ টাকার মাছ মেরে ফেলেছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুর জেলার সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের মঙ্গলকোট গ্রামে। মৎস্য প্রকল্পের পরিচালক মহসিন শরীফ অভিযোগ করে বলেন, স্থানীয় সালাম প্রামাণিক ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে আমার কাছে চাঁদা দাবি করে আসছিল। না দেওয়ায় মঙ্গলবার রাতে তারা পুকুরে বিষ ঢেলে দেয়। সালাম প্রামাণিক জানান, তাকে ফাঁসাতেই এমন মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

-ফরিদপুর প্রতিনিধি

 

পৌরসভার বাজেট ঘোষণা

শেরপুর পৌরসভার ২০১৪-১৫ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে পৌর টাউন হলে ৬৬ কোটি ৮৮ লাখ ৩০ হাজার ৩৯০ টাকার এই বাজেট ঘোষণা করেন পৌর মেয়র হুমায়ুন কবির রুমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সভার প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, কাউন্সিলর কাজী মতিউর রহমান ও নূরজাহান বেগম, নির্বাহী প্রকৌশলী মো. মুখলেছুর রহমান, সচিব বজলুল করিম বাপ্পী, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম আধার প্রমুখ।

-শেরপুর প্রতিনিধি

স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ কথিত প্রেমিক গ্রেফতার
কুমিল্লার দাউদকান্দি পৌরসদরের দক্ষিণ সতানন্দী গ্রামে ১২ জুন পরিবহন ব্যবসায়ী রাজা মিয়া হত্যা মামলার আসামি সন্দেহে মঙ্গলবার রাতে পুলিশ তার স্ত্রী আলো আক্তার ও তার কথিত প্রেমিক তাপস চন্দ্রশীলকে (২৫) গ্রেফতার করেছে। দাউদকান্দি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বুধবার সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত দুজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার দায় স্বীকার করেছে।

-দাউদকান্দি প্রতিনিধি
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
রূপগঞ্জের পাশে ডেমরায় ফের অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করতে অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মাহবুব উর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি বিশেষ টিম ডেমরার বালু ধীৎপুর নলছাটা, খলাপাড়া বাজার এলাকায় এ অভিযান চালায়।
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ইয়াবাসহ আটক
ময়মনসিংহ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সাবেক ভিপি ও সাবেক ছাত্রলীগ নেতা আরিফ আহমেদ শান্তসহ তিনজনকে চার পিস ইয়াবাসহ মঙ্গলবার রাতে আটক করেছে পুলিশ। আটক অপর দুজন হলেন শফিকুল ও তনু।
-ময়মনসিংহ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর