বৃহস্পতিবার, ১৯ জুন, ২০১৪ ০০:০০ টা

বিশ্বনাথে নৈশ প্রহরী খুন

বিশ্বনাথে নৈশ প্রহরী খুন

সিলেটের বিশ্বনাথে আব্দুল মতিন খান (৫০) নামের এক নৈশ্য প্রহরী খুন হয়েছেন। তিনি স্থানীয় দেওকলস ইউনিয়নের মিসবাউল উলুম দাখিল মাদ্রাসার নৈশ প্রহরী ছিলেন। আজ বৃহস্পতিবার ভোররাতে দুর্বৃত্তরা তাকে খুন করে বলে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়।

নিহত আব্দুল মতিন খান চাঁদপুর জেলার সদর উপজেলার বাবুরহাট খালিসাটুলি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি ওই মাদ্রাসার নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার বাড়ি চাঁদপুরে। স্ত্রী-কন্যাসহ তিনি স্থানীয় কুনারাই গ্রামে বসবাস করছিলেন।

মাদ্রাসার পার্শ্ববর্তী স্থানীয় কাইরঘাট বাজারের পল্লী চিকিৎসক প্রদীপ চন্দ্র পাল জানান, আজ ভোররাত ৪টার দিকে রক্তাক্ত অবস্থায় আব্দুল মতিনকে নিয়ে আসেন ওই বাজারের পাহারাদার মনসুর মিয়া। এক পর্যায়ে চিকিৎসা দেওয়ার আগেই তিনি মারা যান। তিনি বলেন, মারা যাওয়ার আগে আব্দুল মতিন শুধু একটু পানি চেয়েছিলেন। আর কিছুই বলতে পারেননি।

এ ব্যাপারে কথা হলে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন জানান, রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে খুন করে। খবর পেয়ে সকালে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসতে ঘটনাস্থলে যায়। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

সিলেট জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ খবর