বৃহস্পতিবার, ১৯ জুন, ২০১৪ ০০:০০ টা

মাগুরায় বাঁশ কাটা নিয়ে দু\\\'দল গ্রামবাসীর সংর্ঘষে আহত ২০

মাগুরায় বাঁশ কাটা নিয়ে দু\\\'দল গ্রামবাসীর সংর্ঘষে আহত ২০

মাগুরার মহম্মদপুর উপজেলার আড়মাঝি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজ বিকেলে দু'দল গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ১১ জন কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ বিকেলে আর্জেন্টিনার পতাকা টানানোর জন্যে জবেদা বেগমের বিরোধপূর্ণ বাঁশঝাড় থেকে নজির মেম্বর বাঁশ কাটতে গেলে জবেদা বেগমের পক্ষে হাবিবুর মেম্বর ও নজির মেম্বরের মধ্যে কথা কাটাকটি হয়। মুহুর্তের মধ্যে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসাজে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে মহম্মদপুর থানা ও নহাটা ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। প্রায় দুই ঘন্টা ব্যাপী সংঘর্ষে গুরুতর আহত জবেদা (৫০), নান্নু মোল্যা (৩৫), লাভলু মোল্যা (৪০), জাহিদুল (৩০), ইউনুচ আলী (২২), ওসমান (২০), বিউটি পারভীন (৪০) হোসনেয়ারা (২৪), কবিরুল (২৮), ইউসুব মিয়া (৫০) ও মিজানুর রহমান (৪০) কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মহম্মদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) নিকুঞ্জ কুমার কুন্ডু বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।                                   
 

সর্বশেষ খবর