বৃহস্পতিবার, ২১ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

এক পলক

৩০ মালয়েশিয়াগামী আটক

কক্সবাজারে সাগর পথে মালয়েশিয়া যাওয়ার পথে ৩০ জনকে আটক করেছে কোস্টগার্ড। গতকাল সকালে শহরতলির বাঁকখালী নদীর মোহনা থেকে তাদের আটক করা হয়। এসময় একটি ট্রলারও জব্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে যশোরের ৩ জন, কুষ্টিয়ার ১ জন, বগুড়ার ৩ জন, চট্টগ্রামের ৩ জন, কক্সবাজারের ১৪ জন ও মহেশখালীর ১ জন রয়েছে।

-কক্সবাজার প্রতিনিধি

 

কলেজে ভাঙচুর

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অর্থনীতি বিভাগে গতকাল ভাঙচুর করেছে বহিরাগত সন্ত্রাসীরা। দুপুর ১২টার দিকে সন্ত্রাসীরা কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ফটক, বিভাগীয় প্রধানের কক্ষসহ দুটি কক্ষের জানালার কাচ, চেয়ার টেবিল ভাঙচুর করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

-নড়াইল প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে বউ-শাশুড়ি নিহত
গাইবান্ধা সদর উপজেলার  দক্ষিণ চাপাদহ গ্রামে বুধবার সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই বউ-শাশুড়ির মৃত্যু হয়েছে।  ওই গ্রামের রবি শেখের স্ত্রী দেলবানু বেগম বাড়িতে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে তার ছেলে জেলহক বেপারির স্ত্রী মানিকজান বেগম তাকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন।
-গাইবান্ধা প্রতিনিধি

২ জেলে অপহৃত
মুক্তিপণের দাবিতে একটি ট্রলার থেকে মাঝি ও মিস্ত্রীকে অপহরণ করে নিয়ে গেছে জলদস্যুরা। মঙ্গলবার মধ্যরাত বরগুনার তালতলীর সকিনা ও পাথরঘাটার ১০০ কিলোমিটার দক্ষিণে গভীর সমুদ্রে জলদস্যুরা এ হামলা চালায়। অপহৃত জেলে ট্রলারের মালিক ও মাঝি ফুলখানের বাড়ি তালতলীর নিদ্রার চর গ্রামে এবং অপহৃত মিস্ত্রি আবু খানের বাড়ি মরানিদ্রা গ্রামে।
-বরগুনা প্রতিনিধি

ছাদ ধসে আহত ১০
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারু শিল্প ফাউন্ডেশনের প্রধান ফটকের ছাদ গতকাল নিরাপত্তা প্রহরীসহ ১০ জন আহত হয়েছেন। ফাউন্ডেশনের পরিচালক রবীন্দ  গোপ জানান, বিষয়টি নিয়ে আজ জরুরী সভা ডাকা হয়েছে। সভা থেকে সিদ্ধান্ত নিয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। -সোনারগাঁ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর