বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

আন্দোলন আসছে, স্বৈরাচার হঠাতে হবে: নজরুল ইসলাম খান

আন্দোলন আসছে, স্বৈরাচার হঠাতে হবে: নজরুল ইসলাম খান

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আন্দোলন আসছে। সেই আন্দোলনের মাধ্যমে নব্য স্বৈরাচারকে হঠাতে হবে। বগুড়া বিএনপির বর্তমান নেতৃত্বে বিগত দিনে সফল আন্দোলন হয়েছে। আগামীতেও সফল হবে এবং আমাদের বিজয় অনিবার্য। তিনি সেই আন্দোলনে সকলকে রাজপথে নামার আহবান জানান।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবস উদযাপন উপলক্ষ্যে বুধবার শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বগুড়া জেলা বিএনপি আয়োজিত দেশ নায়ক উৎসবের র‌্যালী পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে দূর্নীতির কথা বলে জরুরী সরকার ১৮ মাস কারাগারে আটক রেখেছিল। কিন্তু প্রমাণ করতে না পেরে দু’টি মামলা প্রত্যাহার করে নিয়েছে। বাকী যেগুলো করা হয়েছে তার কোনটিই গত ৫ বছরে প্রমাণ করতে পারেনি আওয়ামী লীগ সরকার।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, ইসলামী ঐক্যজোটের জেলা সভাপতি শামছুল হক,  জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, মীর শাহে আলম, মাহবুবর রহমান বকুল, লাভলী রহমান, মাফতুন আহমেদ খান রুবেল, তাহা উদ্দিন নাহিন, শিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু প্রমুখ।

সমাবেশ শেষে বিএনপি নেতা নজরুল ইসলাম খানের নেতৃত্বে শহরে বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীতে অংশগ্রহনকারীরা তারেক রহমানের ছবি সম্বলিত ফেষ্টুন, ব্যানার, মুখোশ পরেন।

সর্বশেষ খবর