শিরোনাম
বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

বাগেরহাটে ছাত্রদল নেতা আটক, ডাকাতি মামলায় কারাগারে

বাগেরহাটে ছাত্রদল নেতা আটক, ডাকাতি মামলায় কারাগারে

বাগেরহাটের মোড়েলগঞ্জে মনিরুজ্জামান শিল্পী (৩৪) নামে এক ছাত্রদল নেতাকে তার বাড়ি থেকে বুধবার ভোরে আটক করেছে পুলিশ। আটক শিল্পী মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি। এদিন দুপুরে পুলিশ তাকে ডাকাতি মামলার আসামি হিসাবে আদালতে পাঠালে বিচারক জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আসলাম খান জানান, মনিরুজ্জামান শিল্পীকে ২০১৩ সালের ২৯ সেপ্টেম্বর উপজেলার গোদারা গ্রামের আবুল কালাম হাওলাদারের বাড়িতে সিঁদ কেটে ডাকাতি ঘটনার সন্দেহভাজন আসামী হিসেবে আটক করা হয়েছে। যার মামলা নং-১ (১০)২০১৩। ওই মামলায় এজাহার নামীয় দুই আসামী রমিজ হাওলাদার ও সোহরাফ হাওলাদার বর্তমানে জামিনে রয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা ৬/৭ জনকে আসামী করা হয়। ওসি আরও জানান, শিল্পিকে রিমান্ডে এনে জিঞ্জাসাবাদ করা হবে।

আটক ছাত্রদল নেতা মনিরুজ্জামান শিল্পীর পিতা হাবিবুর রহমান বলেন, ‘আমার ছেলেকে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে বাড়িতে ঘুম থাকা অবস্থায় পুলিশ আটক করে। আমার ছেলে শিল্পির বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় তাকে পুরানো একটি ডাকাতি মামলায় আটক দেখানো হয়েছে।'

মোড়েলগঞ্জ পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ জব্বার জানান, মোড়েলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান শিল্পীকে হয়রানী করার জন্য পরিকল্পিতভাবে আটক করা হয়েছে। তাকে সাজানো ডাকাতি মামলা থেকে অব্যাহতির দাবি জানান তিনি।

সর্বশেষ খবর