শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

বেনাপোলে ভারতীয় নাগরিকসহ আটক ৬

বেনাপোলে ভারতীয় নাগরিকসহ আটক ৬

যশোরের বেনাপোল সীমান্তে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পৃথক অভিযানে বৃহস্পতিবার রাতে ছিনতাই, চাঁদাবাজি ও অবৈধ প্রবেশের অভিযোগে এক ভারতীয় নাগরিকসহ ছয় বাংলাদেশীকে আটক করেছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মতিয়ার রহমান জানান, বেনাপোল বাজারে এক ট্রাকচালকের কাছ থেকে চাঁদাবাজির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত শার্শা উপজেলার শিকড়ি গ্রামের মসলেম মড়লের ছেলে বজলু রহমানকে (৪৫) আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ছাড়া বেনাপোল বাসস্ট্যান্ডে দুই পাসপোর্টযাত্রীর কাছ থেকে ছিনতাই ও মারধরের অভিযোগে বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের হাবিবুর রহমানের ছেলে রিপনকে (২২) আটক করা হয়।

অন্যদিকে পুটখালী বিজিবি ক্যাম্পের ইনচার্জ সুবেদার শামসুর রহমান জানান, পুটখালী সীমান্তপথে পাসপোর্ট ছাড়া ভারত থেকে ফেরার সময় যশোরের শার্শা উপজেলার দেউলি গ্রামের নিরন দাসের ছেলে তিলক দাস (২০), কাশিডাঙ্গা গ্রামের কুব্বত আলীর ছেলে জসিম (২৫), জয়পুরহাটের বিজয় সিকদারের ছেলে বিধান চন্দ্র শিকদার (২৫) ও ভারতের চব্বিশপরগনা জেলার গায়ঘাটা গ্রামের শুকুমার দাসের ছেলে সঞ্জয় দাসকে (২৩) আটক করা হয়। আটকদের রাতে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/৩ অক্টোবর, ২০১৪/জান্নাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর