শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

চুয়াডাঙ্গা সীমান্তে গার্মেন্টস কর্মীকে ফেরত দিয়েছে বিএসএফ

চুয়াডাঙ্গা সীমান্তে গার্মেন্টস কর্মীকে ফেরত দিয়েছে বিএসএফ

ভারতে পাচার হওয়া কুড়িগ্রামের হাসিনা বেগম (৩০) নামের এক বাংলাদেশি গার্মেন্টস কর্মীকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তের ৭৬ নম্বর মেইন পিলার এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বিজিবি'র কাছে তাকে হস্তান্তর করা হয়।

হাসিনা বেগম কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছোটো চতুরা গ্রামের মৃত বাছির উদ্দীনের স্ত্রী।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল এসএম মনিরুজ্জামান জানান, ঢাকা গাজীপুরের গার্মেন্টস কর্মী হাসিনা বেগমকে গত মঙ্গলবার যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচার করে পাচারকারীরা। এরপর গতকাল বৃহস্পতিবার সকালে কলকাতায় বিক্রির সময় তাকে উদ্ধার করে এলাকাবাসী। পরে স্থানীয়রা তাকে দর্শনা সীমান্তের বিপরীতে গেদেগামী একটি ট্রেনে উঠিয়ে দেয়। বিকালে গেদে স্টেশনে ট্রেন থেকে নামার পর বিএসএফ সদস্যরা তাকে আটক করে।

বিজিবি পরিচালক আরও জানান, এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার রাতেই পতাকা বৈঠকের মাধ্যমে হাসিনা বেগমকে হস্তান্তর করে বিএসএফ। রাতেই হাসিনা বেগমকে দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, হাসিনা বেগমের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। তারা এলেই তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি-প্রতিদিন/৩ অক্টোবর, ২০১৪/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর