বুধবার, ১৯ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

সাতক্ষীরায় দু\\\'টি বাড়ীতে ডাকাতি

সাতক্ষীরায় দু\\\'টি বাড়ীতে ডাকাতি

সাতক্ষীরার তালা উপজেলার দু'টি বাড়ীতে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতরা ২৮ ভরি স্বর্ণালংকার নগদ দুই লক্ষ ৬০ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

গতকাল গভীর রাতে তালা হরিশ্চন্দ্রকাটি ও বারুইপাড়ায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি কাজে বাঁধা দেয়ায় ডাকাতরা বাড়ির গৃহকর্তাসহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে। এছাড়া ডাকাতরা ৫ টি বোমা বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

স্থানীয় সুত্র জানায়, তালা উপজেলার গোপাল চন্দ্র ঘোষের বাড়িতে ডাকাতরা হানা দেয়। সেখান থেকে তারা ২০ ভরি সোনা ও নগদ আড়াই লক্ষ টাকা নিয়ে যায়। এ সময় তাদেরকে বাঁধা দিলে তারা সেখানে ৫ টি বোমা বিস্ফোরণ ঘটায় ও বাঁধাদানকারীদের বেধড়ক মারপিট করে। এতে বাড়ির গৃহকর্তার ছেল সমর ঘোষ, বিকান্ন ঘোষ, ও সমীর ঘোষে আহত হন।

এদিকে তালা উপজেলার বারুইহাটি গ্রামের আবু জাফর মোড়লের বাড়িতে ডাকাতরা হানা দেয়। তার বাড়ির গৃহকর্তা আবু জাফর মোড়লের মাথায় আঘাত করে ৮ ভরি সোনা ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে বলে জানান ওসি।

বিডি-প্রতিদিন/ ১৯ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর