রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

ব্যবসায়ীকে ফিরে পেতে সংবাদ সম্মেলন

মৌলভীবাজারে নিখোঁজ ট্রাভেলস ব্যবসায়ী মাহবুব এফ আনোয়ারকে ফিরে পেতে থানায় সাধারণ ডায়েরি, র‌্যাব বরাবর অভিযোগ ও সংবাদ সম্মেলন করেছেন স্বজনরা। শুক্রবার রাত ৮টায় মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্য দেন ব্যবসায়ীর স্ত্রী সৈয়দা মুর্শেদা মাহবুব।

মুক্তিপণ দিয়ে যশোর থেকে ব্যবসায়ী উদ্ধার :

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী জানান, রাজশাহী থেকে অপহৃত ঠিকাদার খায়রুল আলম বাবুকে (৪২) ১৭ দিন পর যশোর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশের সহায়তায় যশোরের মনিহার সিনেমা হল এলাকা থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উদ্ধার হওয়া খায়রুল আলম বাবুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৪ নভেম্বর নগরীর রেলগেট থেকে তিনি অপহৃত হন।

নওগাঁয় উদ্ধার ৩ : নওগাঁ প্রতিনিধি জানান, নওগাঁর পোরশা উপজেলার বিষ্ণুপুর গ্রামে অভিযান চালিয়ে শুক্রবার রাতে অপহৃত প্রবাসীসহ তিন যুবককে উদ্ধার করেছে র‌্যাব। তারা হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নরশিয়া গ্রামের রেজাউল করিম রাজু, সাদ্দাম হোসেন ও মসজিদপাড়া এলাকার ফয়সাল হোসেন।

আলফাডাঙ্গায় স্কুলছাত্রী : বোয়ালমারী প্রতিনিধি জানান, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের পাচুড়িয়া গ্রামের হারুন শেখের বাড়ি থেকে শুক্রবার সাথী আক্তার (১১) নামে এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

 

 

 

সর্বশেষ খবর