শিরোনাম
রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বাগেরহাটে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা

বাগেরহাটে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা

শহীদ বুদ্ধিজীবী দিবসে বাগেরহাট শহরের ডাক বাংলো ঘাটে বধ্যভূমি স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, প্রশাসন ও সর্বস্তরের মানুষ। রবিবার সকালে বধ্যভূমি স্মৃতিস্তম্ভ প্রাঙ্গনে গার্ড অব অনারের মধ্য দিয়ে বাগেরহাট জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, বাগেরহাট প্রেসক্লাব, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সিপিবি, ছাত্রলীগ, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ফুল হাতে হাজির হন সাধারণ জনতা।

এ সময়ে সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, জেলা প্রশাসক মু. শুকুর আলী, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মহান স্বাধীনতা যুদ্ধ চলাকালে রাজাকাররা শত শত মুক্তিকামী মানুষকে বিভিন্ন এলাকা থেকে ধরে এনে বাগেরহাট ডাক বাংলো ঘাটে জবাই করে হত্যা করে। উপস্থিত নেতৃবৃন্দ বিজয়ের মাসে যুদ্ধাপরাধীদের রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি দাবি জানান।  

বিডি-প্রতিদিন/১৪ ডিসেম্বর ২০১৪/আহমেদ

সর্বশেষ খবর