রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

ডুবে যাওয়া ট্যাংকারের মাস্টারের লাশ উদ্ধার

ডুবে যাওয়া ট্যাংকারের মাস্টারের লাশ উদ্ধার

সুন্দরবনের শেলা নদীতে ডুবে যাওয়া ট্যাংকার ওটি সাউদার্ন স্টার-৭ এর মাস্টার মোখলেসুর রহমানের (৫০) লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাতটায় সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের শেলা নদীর জয়মনির বাদামতলা এলাকায় তার মরদেহ ভাসতে দেখা যায়। এরপর স্থানীয় গ্রামবাসী, জেলে ও বনবিভাগের কর্মীরা সেখানে গিয়ে ওই ট্যাংকারের মাস্টার মোখলেসুর রহমানের লাশ উদ্ধার করে।

মাস্টারের লাশ চাঁইপাইরেঞ্জ স্টেশন কার্যালয়ের সামনে এনে রাখা হয়েছে। ট্যাংকারডুবির পাঁচদিন পর লাশটি উদ্ধার করা হলো। উদ্ধার হওয়া ট্যাংকারের মাস্টার মোখলেসুর রহমানের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলায়েত হোসেন জানান।  

মোখলেসুর রহমান বরিশালের বাকেরগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামের উজ্জত আলীর ছেলে।

সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের শেলা নদীর জয়মানি এলাকায় গত মঙ্গলবার ভোর ৫টার দিকে ‘টোটাল’ নামে একটি কার্গোর ধাক্কায় ওটি ‘সাউদার্ন স্টার-৭’ নামে একটি ট্যাংকার তিন লাখ ৫৭ হাজার ৬৬৪ লিটার ফার্নেস অয়েল নিয়ে  ডুবে যায়।

ওটি সাউদার্ন স্টার-৭ এর ব্যবস্থাপক মো গিয়াস উদ্দিন বলেন, স্থানীয় জেলেরা ট্যাংকার ডুবির ঘটনাস্থলের পাশে মাষ্টারের লাশ ভাসতে দেখে বনবিভাগকে খবর দেয়। পরে স্থানীয় গ্রামবাসী, জেলে ও বনবিভাগের কর্মীরা সেখানে গিয়ে তার লাশ উদ্ধার করে।

চাঁইপাইরেঞ্জ স্টেশনের স্টেশন কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ট্যাংকারের মাস্টার লাশ উদ্ধার করে চাঁইপাইরেঞ্জ স্টেশন কার্যালয়ের সামনে এনে রাখা হয়েছে।
 

 

বিডি-প্রতিদিন/ ১৪ ডিসেম্বর, ২০১৪/ রশিদা

সর্বশেষ খবর