রবিবার, ১ মার্চ, ২০১৫ ০০:০০ টা

বগুড়ায় ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত

বগুড়ায় ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের অনন্তবালা গ্রামে একটি মাটিবাহী ট্রাকের চাপায় বাইসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন।

রবিবার বেলা ১১টার দিকে ওই গ্রামের খুলাকাথি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় একই সাইকেলে থাকা ছোট ছেলে হৃদয় হোসেন (১০) গুরুতর আহত হয়। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- কৃষিজীবী আবু তাহের (৩৫) ও তার ছেলে অনন্তবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র রিয়াদ হোসেন (৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অনন্তবালা গ্রামের আফজাল হোসেনের ছেলে আবু তাহের একটি বাইসাইকেলে তার দুই ছেলেকে নিয়ে চন্ডিহারা বাজারে যাচ্ছিলেন। তারা খুলাকাথি এলাকায় পৌঁছলে মাটিবাহী একটি ট্রাক তাদের অতিক্রম করে সামনে যায়। এর কিছু পরই বিপরীতমুখী একটি ট্রাককে অতিক্রম করতে ব্যর্থ হয়ে মাটিবাহী ট্রাকটি হঠাৎ পিছু হটতে শুরু করে। এসময় পেছনে থাকা দুই সন্তানসহ আবু তাহেরের বাইসাইকেল ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই আবু তাহের ও তার ছেলে রিয়াদ নিহত এবং অপর ছেলে হৃদয় আহত হয়। আহত রিয়াদকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

বগুড়র শিবগঞ্জ থানার ওসি আহসান হাবিব দুর্ঘটনায় বাবা-ছেলের হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি স্থানীয় এলাকাবাসী আটক করে থানা পুলিশের জিম্মায় দিয়েছে। ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

বিডি-প্রতিদিন/০১ মার্চ, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর