রবিবার, ১ মার্চ, ২০১৫ ০০:০০ টা

রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী অপহরণ

রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী অপহরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সপ্তম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে কয়েকজন বখাটে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
 

রবিবার বেলা ১১টায় উপজেলার ভুলতা ইউনিয়নের মাসুমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীর পিতা হিমাংশু মজুমদারের অভিযোগ, তার মেয়ে সাত্তার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী। সে স্কুলে আসা-যাওয়ায় পথে এলাকার বখাটে আকাশ বিশ্বাস তাকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিতো। গত বৃহস্পতিবার আকাশ এই মর্মে হুমকি দেয় যদি সে রাজি না হয় তাহলে তাকে অপহরণ করে নিয়ে যাবে। এ ঘটনা সে তার বাড়িতে জানালে তারা মেয়েটিকে তার নানীর বাড়ি উপজেলার ভুলতা ইউনিয়নের মাসুমাবাদ দিঘীরপাড় এলাকায় রেখে আসে। 

রবিবার বেলা ১১ টার দিকে আকাশ বিশ্বাস ও তার সহযোগী বিপদ বিশ্বাস, আসান বিশ্বাস, উজ্জল বিশ্বাস, নিটু, বিপ্লব একটি নাম্বারবিহীন মাইক্রোবাস নিয়ে মাসুমাবাদ এলাকায় আসে। এ সময় বাড়িতে থাকা ওই মেয়েটির মামী শংকরি বিশ্বাসকে পিটিয়ে তাকে জোড়পূর্বক তুলে নিয়ে যায়। এ ঘটনায় দুপুরে হিমাংশু মজুমদার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/০১ মার্চ, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর