মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫ ০০:০০ টা

নোয়াখালীতে পণ্যবাহী দুটি ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ

নোয়াখালীতে পণ্যবাহী দুটি ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ

নোয়াখালী জেলা শহরের দত্তের হাট ও সোনাপুরে আজ রাতে পণ্যবাহী দুটি ট্রাকে পেট্রল বোমা নিড়্গেপ করে দুর্বৃত্তরা। এ সময় ট্রাক চালক মো. ইসমাইলকে(৬০) দগ্ধ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মোহাম্মদ হোসেন নামে এক বিএনপি কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রাত সোয়া নয়টার দিকে বাণিজ্য কেন্দ্র চৌমুহনী থেকে গম বোঝাই একটি ট্রাক সোনাপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে জেলা শহরের দত্তবাড়ির মোড়ে ট্রাকটিতে পেট্রল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা।

এ সময় স্থানীয় লোকজন ট্রাকের চালক মো. ইসমাইলকে(৬০) দগ্ধ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে যায়।

পুলিশ সুপর মো. ইলিয়াছ শরীফ জানান, ঘটনাস্থল থেকে মোহাম্মদ হোসেন নামে এক বিএনপি কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসকরা জানান, আহত ট্রাক চালক ইসমাইলের দুই পা ও ডান হাতের বেশকিছু অংশ আগুণে পুড়ে গেছে। ইসমাইলের বাড়ি বেগমগঞ্জর উপজেলার হাজিপুরের মফির উল্লার ছেলে।

এদিকে সময় সোনাপুর কলেজের সামনে প্রধান সড়কে বালু বোঝাই একটি ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। সাথে সাথে লোকজন বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ট্রাকটি শুভপুর থেকে বালু নিয়ে দত্তেরহাটের দিকে যাচ্ছিল।

বিডি-প্রতিদিন/ ০৩ মার্চ ১৫/ সালাহ উদ্দীন  

 

 

সর্বশেষ খবর