বুধবার, ১৮ মার্চ, ২০১৫ ০০:০০ টা

এক পলক

হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলায় ইমাম বোরহান উদ্দিন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা রমজান আলীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে আটকের পর গতকাল রমজানকে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। পাগলা থানার ওসি এ তথ্য নিশ্চিত করে জানান, ইমাম বোরহান উদ্দিন হত্যার ঘটনায় তার ভাই এমদাদুল সোমবার রাতে মামলা করেন। রাতেই গ্রেফতার করা হয় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজানকে। উল্লেখ্য, রবিবার রাতে এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা ছুরিকাঘাত ও শ্বাসরোধে হত্যা করে বোরহানকে। কাজা-গোলাবাড়ি সড়কের ব্রিজ এলাকায় সোমবার স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পাগলা থানায় খবর দেন।

-ময়মনসিংহ প্রতিনিধি

ফরিদপুরে বন্দুকযুদ্ধের ঘটনায় চার মামলা

ফরিদপুরের আলফাডাঙ্গায় বন্দুকযুদ্ধে যুবক নিহতের ঘটনার পর পুলিশের ওপর হামলা, ডাকতির প্রস্তুতিসহ বিভিন্ন অভিযোগে চারটি মামলা করেছে পুলিশ। এসব মামলায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে। সোমবার রাতে মামলাগুলো নথিভুক্ত করা হয়। ডাকাতির অভিযোগে পলাতক জাকিরের স্ত্রী সাবিনাকে গ্রেফতার করে গতকাল আদালতে চালান দেওয়া হয়েছে। আলফাডাংগা থানার ওসি জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় এসআই আনোয়ার হোসেন বাদি হয়ে অস্ত্র মামলা, এসআই সাহেব আলী বিষ্ফোরক ও ডাকাতির প্রস্তুতি মামলা এবং এসআই হাসিমুজ্জামান হত্যা মামলা করেন। আহত অবস্থায় আটক হারুন, জাকির, পাপিয়া ও ইয়ারুপকে গ্রেফতার দেখানো হয়েছে। উল্লেখ্য, রবিবার রাতে আলফাডাঙ্গার জয়দেবপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যান মোক্তার মোল্লা নামে এক যুবক।

-ফরিদপুর প্রতিনিধি

৮২ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে গতকাল পৃথক অভিযান চালিয়ে ৮২ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। যার আনুমানিক মুল্য প্রায় আড়াই কোটি টাকা। জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে বিজিবির একটি বিশেষ টিম মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবর পেয়ে নাফন দীতে অভিযান চালায়। এ সময় একটি ট্রলার থেকে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য দুই কোটি ৪০ লাখ টাকা। পাচারকারী কাউকে আটক করা সম্ভব হয়নি। অন্যদিকে ভোরে হ্নীলা ওয়াব্রাং নাফ নদী সংলগ্ন লবণ মাঠ থেকে পরিতাক্ত অবস্থায় উদ্ধার করা হয় এক হাজার ৮৯৫ পিস ইয়াবা। যার মূল্য পাঁচ লাখ ৬৯ হাজার টাকা।

-টেকনাফ প্রতিনিধি

 

 

সর্বশেষ খবর