সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা

বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে আহত ১৫

বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে আহত ১৫

দিনাজপুর-রংপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোলে রংপুরগামী যাত্রীবাহী বাস এবং পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৯টায় কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের পঞ্চগড়-দিনাজপুর-রংপুর মহাসড়কের বটতলা পীরের হাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা সকলেই বাসের যাত্রী। আহতদের উদ্ধার করে রংপুুর ও দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা মো. আনোয়ার হোসেন জানান, সকাল ৯টায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী বাস (মৌলভীবাজার-জ-১১-০০৩২) বটতলা পীরের হাট নামক স্থানে পৌছালে বিপরীতগামী পিকআপ ভ্যানটিকে (চট্টগ্রাম মেট্রো-ম-৫১-০৫১৩)  অতিক্রম করার সময় মুখোমুখী সংঘর্ষ বেধে যায়। এ সময় যাত্রীবাহী বাসটি রাস্তায় ধারে গিয়ে গাছের সঙ্গে আটকে যায়। পিকআপ ভ্যানটি পাশের একটি নার্সারিতে গিয়ে উল্টে যায়। এ সময় যাত্রীদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে রংপুর ও দিনাজপুর মেডিকেল কলেজে প্রেরণ করে। আহতদের মধ্যে একটি এক মাসের শিশুকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহদের নাম ঠিকানা জানা যায়নি।

কাহারোল থানার এসআই বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়রা আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। এ কারণে তাদের পরিচয় সংগ্রহ করা সম্ভব হয়নি।
 

 

বিডি-প্রতিদিন/ ০৬ জুলাই, ২০১৫/ রশিদা

সর্বশেষ খবর