প্রকাশ : সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৬ জুলাই, ২০১৫ ২০:৩৬

\\\'হাসিনার দিন যাচ্ছে-খালেদার দিন আসছে\\\'

\\\'হাসিনার দিন যাচ্ছে-খালেদার দিন আসছে\\\'

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, একটি করে দিন অতিবাহিত হচ্ছে মানে শেখ হাসিনার ক্ষমতার থাকার দিন শেষ হয়ে যাচ্ছে আর সেই সাথে বেগম খালেদা জিয়ার সুদিন ফিরে আসছে।

আজ সোমবার সন্ধ্যায় নিজ বাসভবনে কামারখন্দ উপজেলার চারটি ইউনিয়নের তৃনমুল নেতাকর্মী ও মামলায় নির্যাতিত কর্মীদের সাথে আলোচনাকালে এ মন্তব্য করেন সাবেক এ মন্ত্রী।

তিনি তৃনমুল কর্মীদের উদ্দেশ্যে বলেন, কোন নেতার আলোচনা-সমালোচনায় ব্যস্ত না থাকে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিন। যদি কোন নেতা ভুল করে থাকে তবে পর্ববর্তী কাউন্সিলে তাকে নেতা নির্বাচিত করবেন না। তিনি বলেন, তৃনমুলই বিএনপির মুল চালিকা শক্তি। তৃনমুল আন্দোলনে-সংগ্রামে যত শক্তিশালী হবে তত দ্রুত এ সরকারের পতন হবে।

টুকু বলেন, বিএনপিকে ধব্ংস করতে নানা ষড়যন্ত্রন করা হচ্ছে। কিন্তু বিএনপি শহীদ জিয়ার হাতে গড়া সংগঠন। বিএনপি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। কোন ষড়যন্ত্র করে বিএনকি  ধ্বংস  করা যাবে না।

মতবিনিময় সময় ইকবাল হাসান মাহমুদ টুকু মামলায় নির্যাতিত কর্মীদের বিএনপির প্যানেল ভুক্ত আইনজীবিদের সাথে যোগাযোগ করে আইনী সকল সহযোগিতা নেবার নির্দেশ দেন।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবু, কামারখন্দ উপজেলা বিএনপির সভাপতি বদিউজ্জামান ফেরদৌস, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রফিক সরকার, সাবেক পিপি এ্যাড. রেজাউল করিম, এ্যাড. ইন্দ্রজিত কুমার সাহা, শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সম্পাদক মুন্সী আলম, জেলা যুবদলের সাধারন সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু, সাংগঠনিক সম্পাদক আলামিন খান, ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন রাজেশ, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সদর থানা ছাত্রদলের যুগ্ম আলম তৌহিদুল আলম প্রমুখ।

মতবিনিময় সভায় নেতাকর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে তিনটি ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

বিডি-প্রতিদিন/ ০৬ জুলাই ১৫/ সালাহ উদ্দীন  
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com