বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-অটো সংঘর্ষ ৪ যাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছে চার অটো যাত্রী। রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬, ফেনীতে ৩, গাজীপুরে ২, ফরিদপুর ও নাটোরে একজন করে প্রাণ হারিয়েছে।

গতকাল বুধবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের শশই ইসলামপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ৪ সিএনজি যাত্রী নিহত হয়েছে। নিহতদের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার পর ওই মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

রাজশাহীতে ৬ : রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১০টার দিকে নগরীর বাইপাস এলাকায় একজন, বেলা সাড়ে ১১টার দিকে মোহনপুর উপজেলার কেশরহাটে তিনজন ও পুঠিয়া উপজেলার বানেশ্বরে দুজন নিহত হন। ফেনীতে এএসআইসহ ৩ : ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশসহ তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। এর আগে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে দ্রুতগামী একটি কাভার্ডভ্যানের চাপায় কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদের মৃত্যু হয়েছে।

গাজীপুরে বাসের ছাদ থেকে পড়ে ২ : গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। চন্দ্রা-নবীনগর মহাসড়কের গাজীপুর মহানগরীর জিরানী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের বাড়ি ময়মনসিংহের ধোবাউরা এলাকায়। কোনাবাড়ী হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান, বুধবার ভোররাতে জিরানী এলাকার মহাসড়কের পাশে অজ্ঞাত দুই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ধারণা করা হচ্ছে- বাসের ছাদ থেকে মহাসড়কের পাশে পড়ে গিয়ে মারা যায়। তাদের বয়স আনুমানিক ২৫ বছর। পরনে একজনের কালো জিন্সের প্যান্ট ও গেঞ্জি এবং অপরজনের পরনে অ্যাশ কালারের জিন্সের প্যান্ট এবং সাদা শার্ট রয়েছে। এছাড়া ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার বাঙ্গালকান্দা নামক স্থানে দুটি পরিবহনের মুখোমুখি সংঘর্ষে একটির চালক আজাদ (৪০) ঘটনাস্থলেই নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। নাটোরে বাসের হেলপারের ধাক্কায় চাকার নিচে পড়ে সাইফুল ইসলাম (২৭) নামে এক বাস যাত্রী নিহত হয়েছেন।

 

সর্বশেষ খবর