বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা

এক পলক

১০ বস্তা পাঠ্যবইসহ আটক ২

বিক্রি নিষিদ্ধ পাঠ্যবই কেজি দরে বিক্রির সময় পিরোজপুরের ভাণ্ডারিয়া থেকে ১০ বস্তা বইসহ আশ্রাব প্রামাণিক (৫৬) ও চান্দে আলী (৫০) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের সেনেরহাট দারুল মোহাম্মদ আদর্শ বালিকা দাখিল মাদ্রাসা থেকে বইসহ তাদের আটক করা হয়। বস্তায় ২০১৪-১৫ সালের বিভিন্ন শ্রেণীর অ-বিতরণ করা পাঠ্যবই রয়েছে।

-পিরোজপুর প্রতিনিধি

১০১ শিশু নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা

বাগেরহাটের মোরেলগঞ্জে ১০১ শিশুর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে একটি বিশেষ সাংস্কৃতিক প্রতিযোগিতা। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মোরেলগঞ্জ এডিপি মঙ্গলবার এ প্রতিযোগিতার আয়োজন করে। সকাল ১০টায় এসিলাহা পাইলট হাইস্কুল মিলনায়তনে প্রতিযোগিতার উদ্বোধন করেন মোরেলগঞ্জ এডিপির ম্যানেজার জুরান ফ্রান্সিস মন্ডল।

-মোরেলগঞ্জ প্রতিনিধি

জাল টাকাসহ আটক

দিনাজপুরের পার্বতীপুরে জাল টাকাসহ জিয়ারুল সরকার (২৮) নামে এক যুবককে আটক করে পুলিশ। উদ্ধারকৃত জাল নোটের মধ্যে ১ হাজার টাকার একটি ও ৫০০ টাকার তিনটি নোট রয়েছে। মামলা দায়েরের পর গতকাল দুপুরে তাকে দিনাজপুর জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

-দিনাজপুর প্রতিনিধি

বেতন-বোনাস বঞ্চিত

ফরিদপুরের সদরপুর উপজেলার কমিউনিটি ক্লিনিকের ১৫ সি.এইচ.সিপি পদের কর্মচারি বেতন-বোনাস পাননি। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্বাস্থ্যসেবা উন্নয়ন প্রকল্পের আওতায় গত ২০১১ সাল থেকে তাদের নিয়োগ দেওয়া হয়। কিন্তু তাদের চাকরি রাজস্ব খাতে স্থায়ীকরণ না করার বিভিন্ন সময় বেতন-ভাতা নিয়ে জটিলতার সৃষ্টি হচ্ছে।

-সদরপুর প্রতিনিধি

গাজীপুরকে আধুনিক নগরী গড়ার প্রত্যয়
টঙ্গী ও গাজীপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা চাইলেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আসাদুর রহমান কিরণ। বিভিন্ন শ্রেণির পেশাজীবীদের সমন্বয়ে  আধুনিক নগর গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। গতকাল দুপুরে টঙ্গী থানা প্রেস ক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমএম হেলাল উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন কাউন্সিলর মো. হেলাল উদ্দিন, মো. আবুল হোসেন, মো আবু বক্কর, সাংবাদিক মো. আফজাল ও মোহাম্মদ আলম প্রমুখ।
-টঙ্গী প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর