শুক্রবার, ২৩ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় আটজন নিহত

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় রাজশাহী, দিনাজপুর, চুয়াডাঙ্গা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে আটজন নিহত হয়েছেন। এছাড়া এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩৮ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর

রাজশাহী : গোদাগাড়ীতে যাত্রীবাহী বাস ও ভটভটির সংঘর্ষে দুজন নিহত ও আহত হয়েছেন ১০ জন। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ফরাদপুরে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ ভটভটি যাত্রী গোদাগাড়ী উপজেলার আনপনগর গ্রামের মোসলেম আলীর ছেলে আনারুল ইসলাম ও আবদুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন। আহতদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর : দিনাজপুর-রংপুর মহাসড়কের গোপালগঞ্জ বাজার এলাকায় গরুবোঝাই ভটভটিকে ট্রাক ধাক্কা দিলে ব্যবসায়ী মো. বাবু ও তার সহযোগী আব্দুল সাত্তার নিহত হন। এতে আহত হন আরও জন। ঘটনাস্থলে তিনটি গরুও মারা গেছে। নিহত বাবু দিনাজপুর সদর উপজেলার মহারাজগঞ্জের ফজলুল হকের ও সাত্তার শিবরামপুরে খাজি উদ্দিনের  ছেলে। চুয়াডাঙ্গা : সদর উপজেলার নতুন ভাণ্ডারদহে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে রাব্বি নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ২০ যাত্রী। গতকাল বেলা সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার সুবদিয়া গ্রামের সাইদুর রহমান রানার ছেলে। আহত ১০ জনকে সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম : রাউজান উপজেলার নয়াপাড়া চৌধুরী হাট এলাকায় বুধবার রাতে মোটরবাইকের ধাক্কায় পথচারী নজরুল ইসলাম নিহত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে বালুভর্তি ট্রাক্টরের ধাক্কায় বাদল প্রামাণিক নামে এক নরসুন্দরের মৃত্যু হয়েছে। বাদল নাচোল ভেরেন্ডি সাহারপুকুর গ্রামের ললিত প্রামাণিকের ছেলে। নাচোল-নওগাঁ সড়কে গতকাল এই দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ : বন্দর উপজেলার মদনপুরে কাভার্ডভ্যান ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে বাসের সিলিন্ডার বিস্ফোরণে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর রাকি পেট্রল পাম্পের সামনে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানা যায়নি। শরীর ঝলসে যাওয়া তিনি পুরুষ না নারী তাও শনাক্ত করা সম্ভব হয়নি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর