শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

৫৮৩ শিক্ষার্থীকে সম্মাননা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ২৯ উচ্চ বিদ্যালয় ও মাদরাসার ৫৮৩ মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়েছে। ঢাকাস্থ বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতি গতকাল উপজেলার ছয়ফুলাকান্দি আনোয়ারুল ইসলাম আশ্রাফ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে। সংগঠনের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম, ইউএনও নূর-ই-খাজা আলামীন, সমিতির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবুল খায়ের দুলাল, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজু প্রমুখ। অনুষ্ঠানে ২০১৫ সালে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৪৭ জন শিক্ষার্থীকে নগদ অর্থ ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর বই এবং বিদ্যালয় ও মাদরাসার সপ্তম থেকে দশম শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ৩৩৬ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী

গোপালগঞ্জ এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রাক্তন ছাত্রদের দুই দিনব্যাপী পুনর্মিলনী শুরু হয়েছে। গতকাল সকালে স্কুল ক্যাম্পাসে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম অনুষ্ঠানের উদ্বোধন করেন। উদযাপন কমিটির আহ্বায়ক র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ ছাড়াও সাবেক ছাত্ররা এ সময় বক্তব্য দেন। সভাপতিত্ব করেন জেমসার সভাপতি অ্যাড. মোল্যা মো. আবু কাওসার।

-গোপালগঞ্জ প্রতিনিধি

পুলিশ ফাঁড়ির জন্য জমি দান

লক্ষীপুরের পোদ্দারবাজারে স্থায়ী পুলিশ ফাঁড়ি স্থাপনের জন্য জেলা পুলিশ সুপারকে ২৮ লাখ টাকা মূল্যের ২০ শতক জমি দান করেছেন এলাকাবাসী। সন্ত্রাসী এলাকা হিসেবে পরিচিত সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের সাধারণ মানুষের নিরাপত্তা জোরদার ও শান্তিপূর্ণ বসবাস নিশ্চিত করতে সম্মিলিত প্রচেষ্টায় সরকারকে এ জমি দেওয়া হয়েছে বলে জানান স্থানীয়রা। জেলা পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে গতকাল পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের কাছে জমির দলিল হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মো. নাসিম মিয়া, বশিকপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জেহাদী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমীর হোসেন প্রমুখ।

-লক্ষীপুর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে নিহত ২

নওগাঁর রানীনগর রেল স্টেশনের দক্ষিণ রেলগেট এলাকায় ভোলানাথ মহন্ত  নামে এক প্রতিবন্ধী ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। তার বাড়ি বগুড়ার আদমদিঘী উপজেলার চকজান গ্রামে। এদিকে, দিনাজপুরের পার্বতীপুর রেল স্টেশন সংলগ্ন ল্যাম্ব হাসপাতাল এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে রিপন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রিপন পার্বতীপুর উপজেলার হরিপুরমধ্যপাড়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

-নওগাঁ ও দিনাজপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর