শিরোনাম
সোমবার, ২ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

নানা আয়োজনে যুব দিবস পালিত

প্রতিদিন ডেস্ক

‘জেগেছে যুব, জেগেছে দেশ, লক্ষ্য ২০৪১-এ উন্নত বাংলাদেশ’ এ স্লোগান সামনে রেখে গতকাল পালিত হয়েছে জাতীয় যুব দিবস। দিবসটি উপলক্ষে জেলায় উপজেলায় আয়োজন করা হয় নানা কর্মসূচির। প্রতিনিধিদের পাঠানো খবর

গোপালগঞ্জ : জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে শেষ হয়। সেখানে শাহ মো. ফরিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মো. খলিলুর রহমান। পরে যুব ও যুব মহিলাদের ১৭ জনকে ১০ লাখ টাকার চেক বিতরণ করা হয়। মানিকগঞ্জ : কোর্ট এলাকা থেকে র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। জেলা প্রশাসক রাশিদা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসাদুজ্জামান কবিরসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ র‌্যালিতে অংশ নেন।

কুড়িগ্রাম : র‌্যালি শেষে কুড়িগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন যুব উন্নয়ন অধিদফতর সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রফিকুল ইসলাম সেলিম। সভাপতিত্ব করেন হামিদুর রহমান। পরে পাঁচ যুবককে সনদ, ৬৩ জনকে ১৯ লাখ ৩৫ হাজার টাকার ঋণের চেক ও চার যুব সংগঠনকে ৮৫ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়। জামালপুর : বৈশাখী মেলামাঠ থেকে সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা এমপির নেতৃত্বে র‌্যালি বের হয়। পরে শিল্পকলা একাডেমী মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন শাহাবুদ্দিন খান। ঠাকুরগাঁও : জেলা যুব ভবন সম্মেলন কক্ষে আলোচনা সভা, সনদপত্র, পুরস্কার, ঋণ ও অনুদানের চেক বিতরণ করা হয়। আনুষ্ঠানে মূকেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন রমেশ চন্দ্র সেন এমপি। ভালুকা : ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ থেকে বের হওয়া র‌্যালিতে স্থানীয় এমপি প্রফেসর ডা. এম. আমান উল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তুফা, ভাইস-চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ অংশ নেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর