রবিবার, ৮ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

বরের গাড়ি থেকে নববধূ ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বরের গাড়িবহরে হামলা চালিয়ে অস্ত্রের মুখে নববধূকে তুলে নিয়ে গেছে একদল সন্ত্রাসী। তাদের হামলায় বরসহ পাঁচজন আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কনের বাবা আবদুল লতিফ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা করেছেন।

এলাকাবাসীর ভাষ্য, ৯ অক্টোবর উপজেলার সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও চৌধুরীবাড়ির আবদুল লতিফের মেয়ে সুবর্ণা আক্তারের রূপগঞ্জ উপজেলার দাউদপুর পুটিয়া গ্রামের জহিরুল হকের ছেলে নাদিমের সঙ্গে বিয়ের কাবিন হয়। গতকাল সন্ধ্যায় ছিল বিয়ের অনুষ্ঠান। কনেকে নিয়ে বর রূপগঞ্জে নিজের বাড়িতে যাওয়ার পথে উপজেলার রসুলপুরে সিএনজিচালিত দুটি অটোরিকশায় করে এসে সন্ত্রাসীরা বরের গাড়ির গতিরোধ করে। এ সময় তারা জোর করে নববধূকে নিয়ে যায়। আড়াইহাজার থানায় এ ঘটনায় করা মামলায় বলা হয়, টেকপাড়ার মোফাজ্জল (২৪), আলমগীর (২০), রাকিবসহ (১৯) সাত-আট সন্ত্রাসী পিস্তল, চাপাতি, ছোরা নিয়ে হামলা চালায়। তারা নাদিমসহ বরযাত্রীদের পিটিয়ে নববধূ সুবর্ণাকে জোর করে অটোরিকশায় তুলে মাধবদীর দিকে চলে যায়।

মামলায় মোফাজ্জলকে এক নম্বর আসামি করা হয়। সুবর্ণার বাবা লতিফের ভাষ্য, গত ঈদের দিন নামাজের পর একটি তুচ্ছ ঘটনায় এ সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাÍক আহত করে।

এ ব্যাপারে সন্ত্রাসীদের বিরুদ্ধে আদালতে মামলা করায় তারা মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছিল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর