মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

চাঁদপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

চাঁদপুরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় খুন হয়েছেন গৃহবধূসহ দুজন। এছাড়া চুয়াডাঙ্গা ও কিশোরগঞ্জে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের খবর-

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে চোর সন্দেহে মোস্তফা গাজী নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। ইউনিয়নের সেনগাঁও গ্রামের পাটওয়ারী বাড়িতে রবিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে পরকীয়ার জের ধরে চার সন্তানের জননী শাহেনা আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের স্বামী বাবুল মিয়াকে আটক করেছে। রবিবার রাতে এ খুনের ঘটনার পর গতকাল শাহেনার লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে নাসিরনগরে শহীদ মিয়া নামে এক বাকপ্রতিবন্ধীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার ফান্দাউক মাছ বাজার সুইপার কলোনিতে রবিবার রাতে এ ঘটনা ঘটে। শহীদের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচরে।

এছাড়া চুয়াডাঙ্গা শহরতলি দৌলতদিয়াড় গাঙপাড়ার মাথাভাঙ্গা নদীর তীর থেকে লাভলী খাতুন নামে এক নারীর এবং কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার দ্বীপেশ্বর গ্রামে ডোবা থেকে মদিনা  আক্তার নামে এক তরুণীর লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তবে তাদের মৃত্যুর কারণ জানা যায়নি।

 

সর্বশেষ খবর