মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

আগুন নিয়ে খেলা তিন শিশু দগ্ধ

গাজীপুরের টঙ্গীতে আগুন নিয়ে খেলা করার সময় তিন শিশু দগ্ধ হয়েছে। গতকাল সন্ধ্যায় শহরের পাগার সোসাইটি মাঠে এ ঘটনা ঘটে। দগ্ধ শিশুরা হলো, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রিফাত (৯), তুষার (৬) ও টুটুল (১০)। আহতদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মোজাম্মেল হক জানান, সন্ধ্যায় মাঠে খেলার সময় টুটুল ময়লার স্তুপে আগুন ধরিয়ে দেয়। পরে সেখানে আসে সুজন ও তুষার। আগুন নিভানোর এক পর্যায়ে তারা ওই স্তুপে পড়ে যায়। এলাকাবাসী তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আগুনে রিফাতের ১৫ শতাংশ, তুষারের ৭৫ শতাংশ ও টুটুলের ৬ শতাংশ পুড়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

-টঙ্গী প্রতিনিধি

একই পরিবারের চার জনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের চারজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরে উপজেলার পরশী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা মিয়াজ উদ্দিন (৫৫), আলম (৩০), সামছুল (২৫) ও আশ্রাফুল (২০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, ওই ঘটনায় থানায় এখন পর্যন্ত অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেওয়া হবে।  

-রূপগঞ্জ প্রতিনিধি

ঘুষ গ্রহণের দায়ে বরখাস্ত

সাতক্ষীরায় ঘুষ গ্রহণের দায়ে সাইফুল ইসলাম নামে বিআরটিএর এক অফিস সহকারীকে বরখাস্ত করা হয়েছে। রবিবার বিকালে সাতক্ষীরা কালেক্টরেটের বিআরটিএ অফিসে ঘুষের টাকাসহ আটক হন তিনি। সাইফুল জেলা সদরের গোয়ালপোতা গ্রামের মুজিবর রহমানের ছেলে। বিআরটিএ সাতক্ষীরা কার্যালয়ের সহকারী পরিচালক তানভীর আহমেদ জানান, ঘুষ গ্রহণের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় সাইফুল ইসলামকে বরখাস্তের সিন্ধান্ত নেওয়া হয়।

-সাতক্ষীরা প্রতিনিধি

সাত উত্ত্যক্তকারীর দণ্ড

ঝিনাইদহ সরকারি বালিকা বিদ্যালয় জেএসসি পরীক্ষ কেন্দ্রে ইভ টিজিংয়ে দায়ে গতকাল সাত যুবককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্তরা হলেন-শৈলকুপা উপজেলার কুলচারা গ্রামের রাকিবুল, সোহাগ, মমিন, হৃদয়, অভি, শাকিল ও ভাটই বাজারের রনি।

-ঝিনাইদহ প্রতিনিধি

সুনামগঞ্জ বিএনপির পাল্টা কমিটি

সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরীকে দলীয় পদ থেকে ‘অব্যাহতি’ দিয়েছেন প্রতিপক্ষ গ্রুপের নেতা-কর্মীরা। সোমবার দুপুরে শহরের কাজির পয়েন্টের একটি হলে জেলা বিএনপির ‘তলবি সভা’ ডেকে ‘দলীয় ঐক্য ও সংহতি ভাঙার’ অভিযোগ এনে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় বিএনপি নেতা ওয়াকিফুর রহমান গিলমানকে আহ্বায়ক ও জেলা ছাত্রদলের আহ্বায়ক নূরুল ইসলামকে সদস্যসচিব করে জেলা বিএনপির পাল্টা কমিটিও ঘোষণা করেন নাছির বিরোধীরা। তলবি সভায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ওয়াকিফুর রহমান গিলমান, কর্নেল (অব.) আলী আহমদ, আকবর আলী প্রমুখ। এদিকে, বিরোধীদের কর্মকাণ্ডকে দলের গঠনতন্ত্রবিরোধী উল্লেখ করে জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী বলেন, ‘পাল্টা কমিটি করার এখতিয়ার কারো নেই। জেলা বিএনপির কমিটি কেন্দ্র অনুমোদিত। এই কমিটির বিরুদ্ধে পাল্টা কমিটি করা মানে দলের গঠনতন্ত্রের বিরোধিতা করা।’

-সুনামগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর