বুধবার, ১১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

গাজীপুর মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

প্রতিদিন ডেস্ক

গাজীপুর ও মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এছাড়া পুলিশের এএসআই, স্কুলছাত্রসহ চার জেলায় মারা গেছেন আরও পাঁচজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর এলাকায় নসিমন ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে গতকাল দুই যাত্রী নিহত ও আহত হয়েছেন পাঁচজন। নিহত একজনের নাম রাকিব হোসেন (১৮)। অপরজনের পরিচয় জানা যায়নি। আহতদের ঢাকা ও স্থানীয় বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে গাজীপুরে গাড়ি মেরামত করার সময় মাইক্রোবাসচাপায় গ্যারেজ-কর্মীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ফয়সাল (১৮)। তিনি টাঙ্গাইলের নাগরপুরের নিজাম উদ্দিনের ছেলে। গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকায় গতকাল এ দুঘটনা ঘটে। এছাড়া গাজীপুরের নাওজোর এলাকায় গতকাল ট্রাক-টেম্পুর সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরনে ছিল লুঙ্গি ও পাঞ্জাবি।

রাজশাহীতে এএসআই : নগরীর কোর্ট এলাকায় খাদ্য নিয়ন্ত্রক অফিসের সামনে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে চঞ্চল কুমার মণ্ডল নামে পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চঞ্চল জয়পুরহাটের আক্কেলপুরের ভাণ্ডারি গ্রামের কাঞ্চন কুমারর ছেলে। তিনি প্রধানমন্ত্রীর দফতরে এসপিবিএন’ এ কর্মরত ছিলেন। শ্রীমঙ্গলে দুই বৃদ্ধ : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গতকাল সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন- মো. সালাম (৬৫) ও আরজত মিয়া (৬৩)। এরা দুজন শহরতলীর ৫ নম্বার এলাকার বাসিন্দা। পিরোজপুরে স্কুলছাত্র : জেলা শহরের পালপাড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্র আদিত্য আদির (৭) মৃত্যু হয়েছে। পালপাড়া মন্দির সংলগ্ন নিজ বাসার সামনে গতকাল এ ঘটনা ঘটে। আদি স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

সাঁথিয়া : পাবনার সাঁথিয়ায় বিল মহিষার চর নামক স্থানে গতকাল একটি নছিমন উল্টে আব্দুর রাজ্জাক নামে একজন ঘটনাস্থলেই নিহত এবং রবি ও বিমল নামে দুজন আহত হয়েছেন। আহতদের সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ খবর