বুধবার, ১১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

সেই ট্রাফিক পরিদর্শক প্রত্যাহার, তিন তদন্ত কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরে দুর্বৃত্তদের কবলে পড়ে ওয়্যারলেস খোয়ানো ব্রহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক মোহাম্মদ বায়েজিদকে তার পদ থেকে প্রত্যাহার করা হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে চট্টগ্রাম রেঞ্জ অফিসে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের কর্মকর্তারা বায়েজিদের প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে, পুলিশ সদর দফতরের নির্দেশে এ ঘটনা অধিকতর পৃথক তিনটি তদন্ত কমিটি করা হয়েছে।

হবিগঞ্জ পুলিশের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটি রিপোর্ট দিয়েছে। এতে উল্লেখ করা হয় বায়েজিদ ও তার সহকর্মীরা ঘটনার রাতে মদ্যপ অবস্থায় ছিলেন। পুলিশের একটি সূত্র এ খবর নিশ্চিত করেছে। ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মিজানুর রহমান জানান, প্রথম দিকে গঠিত কমিটি তদন্ত শেষে তাদের প্রতিবেদন জমা দিয়েছে। এরপর পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে আরো দুটি তদন্ত কমিটি করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর যাওয়ার পথে মাধবপুরের আদাউরে জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক বয়েজিদ, সাংবাদিক পীযুষ কান্তিসহ পাঁচজন দুর্বৃত্তের কবলে পড়েন। তাদের এলোপাতাড়ি কুপিয়ে নগদ টাকা, মোবাইল ফোন ও ওয়্যারলেস সেট ছিনিয়ে নেয় দৃর্বৃত্তরা।

সর্বশেষ খবর