মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

এক পলক

লংগদুতে বজ্রপাতে দুজনের প্রাণহানি

রাঙামাটির লংগদু উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হয়েছেন। তারা হলেন- মো. শাহ জালাল (৩৫) ও সালমা আক্তার (১৪)। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লংগদু সদর উপজেলার ঝর্ণা টিলা ও কালাপাকুজ্জ্যা ইউনিয়নে ইসলামপুর এলাকায় বজ্রপাতের ঘটনা ঘটে। লংগদু থানার কর্মকর্তা মোমিনুল ইসলাম জানান, বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর শুনেছি। বর্তমানে নিহতদের মরদেহ পরিবারের কাছে রয়েছে।

—রাঙামাটি প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় প্রাণহানি

কুষ্টিয়ায় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মীর মোশাররফ হোসেন ওরফে কিশোর (২৫) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। রবিবার রাতে শহরের বাবর আলী গেট এলাকায় এ ঘটনা ঘটে। তার বাসা শহরের হাউজিং এলাকার সি ব্লকে।

—কুষ্টিয়া প্রতিনিধি

হাতির আক্রমণে মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জে বন্যহাতির আক্রমণে সাজু মিয়া (২০) নামে এক কৃষক নিহত হয়েছেন। সাজু উপজেলার সীমান্তবর্তী বালুরচর গ্রামের ইদ্রিস আলীর ছেলে। জানা যায়, রবিবার রাত ১২টায় একদল হাতি ধান খেতে আসলে স্থানীয়রা বাধা দেন। এ সময় হাতি সাজু মিয়াকে আক্রমণ করে।

—জামালপুর প্রতিনিধি

ভুয়া চিকিৎসকের সাজা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় চক্ষু চিকিত্সক সেজে গরিব রোগীদের সঙ্গে প্রতারণার সময় দুই ভুয়া চিকিত্সকের সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলো, পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনপুর গ্রামের ফোরকান (৩৩) ও নাটোরের গুরুদাসপুরের জান মোহাম্মদ (৩০)।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

সোনার বারসহ যুবক আটক

কক্সবাজারের টেকনাফে পাচারকালে ১০টি সোনার বারসহ ইদ্রিস মিয়া নামে এক যুবককে আটক করেছে বিজিবি। ইদ্রিস সাবরাং ইউনিয়নের হাজি খুইল্লা মিয়ার ছেলে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

—টেকনাফ প্রতিনিধি

অবৈধ বাঁধ উচ্ছেদ

যশোরের শার্শা উপজেলার শার্শা ইউনিয়নের বেতনা নদীতে অভিযান চালিয়ে ৭টি বাঁধ ও পাটা উচ্ছেদ এবং পাঁচ লাখ টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসন। সোমবার শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আ. সালাম এ অভিযান পরিচালনা করেন।

 —বেনাপোল প্রতিনিধি

১০২তম পুরস্কার বিতরণী

নেত্রকোনা আঞ্জুমান সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০২তম বার্ষিক  পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয়দেব চৌধুরী।

—নেত্রকোনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর