রবিবার, ১২ জুন, ২০১৬ ০০:০০ টা

এক পলক

সিদ্ধিরগঞ্জে যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাবেক প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে আপলোড করায় আশিকুর রহমান আশিক (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আশিক কদমতলী এলাকার মফিজুর রহমান খোকনের ছেলে। শনিবার সকালে ভুক্তভোগীর ভাই থানায় অভিযোগ করলে পুলিশ তদন্তে সত্যতা পায়। পরে তার ব্যবহৃত কম্পিউটার ও বিভিন্ন অশ্লীল ও আপত্তিকর স্থির চিত্র জব্দ করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তথ্যপ্রযুক্তি আইনে  মামলা হয়েছে।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

হাটবাজারে নিম্নমানের খেজুর

রংপুরের বদরগঞ্জ উপজেলার হাটবাজারে  বিক্রি হচ্ছে নিম্নমানের খেজুর। মধ্যপ্রাচ্য থেকে আমদানি করা এ সব খেজুরের রোজাদাররা জানতে পারছেন না তারা কি খাচ্ছেন, কিংবা এসব খেজুর আদৌ মানসন্মত কিনা। বদরগঞ্জ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মনোয়ারা বেগম জানান, নিম্নমানের খেজুর খাওয়ার কারণে পেটের পীড়াসহ নানাবিধ সমস্যা দেখা দিতে পারে।

 —বদরগঞ্জ প্রতিনিধি

কর্মশালা

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের ‘অভ্যন্তরীণ গবেষণা পর্যালোচনা ও কর্মসূচি প্রণয়ন কর্মশালা ২০১৬’ শুরু হয়েছে। শনিবার সকালে বিএআরআইর কাজী বদরুদ্দোজা মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ। —গাজীপুর প্রতিনিধি

হামলা ভাঙচুর, আহত ৫

গাজীপুরের টঙ্গী মিরেশ পাড়া নদী বন্দর এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিল্লালের নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গত শুক্রবার রাতে। এতে সাইদুল ইসলাম (শুভ), মোতালেব, বাপ্পি, বিল্লালসহ পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ-র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় সাইদুল ইসলাম বাদী হয়ে কালা বিল্লাল, রুবেল, ভাইস্তা আল-আমিনসহ আটজনের বিরুদ্ধে টঙ্গী থানায় অভিযোগ দায়ের করেন।

—টঙ্গী প্রতিনিধি

নদীপাড়ে যুবকের লাশ

পাবনার বেড়ায় হুরাসাগর নদীর তীর থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সহকারী পুলিশ সুপার (বেড়া সার্কেল) জাকির হোসেন জানান, মৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরনে জিনসের প্যান্ট ও শার্ট রয়েছে। মুখে খোচা খোচা দাড়ি।

 —পাবনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর