বুধবার, ১০ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

এক পলক

পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ফুলগাছ চওড়াটারী গ্রামে গতকাল দুপুরে পুকুরের পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু হয়েছে। তারা হলো, ফুলগাছ চওড়াটারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিতু (৭) ও ছেলে রিশাত (৫)। —লালমনিরহাট প্রতিনিধি

শোক দিবসের প্রস্তুতি সভা

ঢাকার ধামরাই পৌরসভা ও পৌর আ’লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে গতকাল পৌর মিলনায়তনে প্রস্তুতি সভা হয়। পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি গোলাম কবিরের সভাপতিত্বে সভায় সব কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও আ’লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। ওই ধামরাই পৌরসভার ১৭টি স্থানে শোক দিবস পালন করা হবে এবং পৌরসভার সব কর্মকর্তা-কর্মচারীকে একদিনের বেতন-ভাতার টাকা দিয়ে প্রায় ৩ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ, ৪৩টি মসজিদ, ১৮টি মন্দিরে দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

—ধামরাই প্রতিনিধি

অচেতন করে লুটপাট

বাবুগঞ্জ উপজেলার ঠাকুরমল্লিক গ্রামে এক পরিবারের পাঁচজনকে অচেতন করে স্বর্ণালঙ্কার, টাকাসহ মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ওই বাড়িতে সোমবার রাতের খাবার খেয়ে অসুস্থ হয়েছেন ঠাকুরমল্লিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদও। অসুস্থ ছয়জনকে গতকাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শেরপুরে চাল সংগ্রহ শুরু

গতকাল থেকে শেরপুর সদর খাদ্য গুদাম-১১ এ বোরো চাল সংগ্রহ শুরু হয়েছে। এ উপলক্ষে খাদ্য গুদামে চাল সংগ্রহ অভিযান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন সদরের এমপি হুইপ আতিউর রহমান আতিক, বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ডা. এএম পারভেজ রহিম, সভাপতিত্ব করেন জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী। স্বাগত বক্তব্য দেন এসএমও মো. আসাদুজ্জামান খান, অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রৌশন।

—শেরপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর