বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

উন্নয়নের স্বার্থে সবাইকে এক পতাকাতলে থাকার আহ্বান

জামালপুর প্রতিনিধি

জামালপুরের নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী বলেছেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি জামালপুর জেলায় উন্নয়নের যে ধারা সূচনা করেছেন সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার সহযোগী হিসেবে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যেতে চাই। তিনি বলেন, নির্বাচনে যে যার পক্ষেই কাজ করুক না কেন, সব ভেদাভেদ ভুলে এখন সবাইকে ঐক্যবদ্ধভাবে জেলার উন্নয়নে কাজ করে যেতে হবে। উন্নয়নের স্বার্থে সবাইকে এক পতাকাতলে থাকতে হবে। গতকাল জেলা পরিষদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান, জেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, সিভিল সার্জন ডা. মোশায়ের উল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মাগুরা ও ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা : মাগুরা প্রতিনিধি জানান, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান পঙ্কজ কুমার কুণ্ডু গতকাল আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব বুঝে নিয়েছেন। দুপুর ২টায় জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম তার হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে এ দায়িত্ব বুঝে দেন।

এদিকে দায়িত্ব গ্রহণের পূর্বে মাগুরা শহরের নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে তানজেল হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আবু সাইদ আল-মাহমুদ স্বপন, কামরুল লায়লা জলি, উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, আবদুল ফাত্তাহ, মুন্সি রেজাউল হক, আলহাজ গোলাম মওলা।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাসকে গতকাল বিকালে আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধনার আয়োজন করা হয়। শহরের পায়রা চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানে শাহ মো. ওয়াজেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আবদুল হাই এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক এমপি সফিকুল ইসলাম অপু, অ্যাডভোকেট আজিজুর রহমান, মাহামুদুল ইসলাম ফোটন, জেএম রশিদুল আলম রশিদ প্রমুখ। পরে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সর্বশেষ খবর